নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

জল্লারপাড়ে সন্ত্রাসী আমিনের নেতৃত্বে বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৬, ৮ ফেব্রুয়ারি ২০২৪

জল্লারপাড়ে সন্ত্রাসী আমিনের নেতৃত্বে বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

শহরের জল্লারপাড় এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী আমিনের নেতৃত্বে বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাট অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী আমিনের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একদল সন্ত্রাসী আলী আজমের ভাড়াবাড়িতে হামলা-ভাংচুর করে। 

এ ঘটনায় আলী আজম বাদী হয়ে আমিনকে প্রধান আসামি করে আলম (৩০), রকি (৩৫), হৃদয় (৩৫), সিদ্ধিবাবু (২৮), ফাহিম (২৫), ছায়িম (২২), নলুয়া অভ (২৬), নাঈম (২৫), জুম্মন (২৩), হৃত্বিক (২৪), মাসুদ (২৮) কেসহ অজ্ঞাত আরও ১০/১২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। 

অভিযোগে উল্লেখ করেন যে- পূর্ব শত্রুতার জের ধরে আমিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার একমাত্র সন্তান তানভির (২১) কেসহ পরিবারের সবাইকে একত্রে হত্যার করার উদ্দেশ্যে গত ৬ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে সংজ্ঞবন্ধ হয়ে উপরোক্ত ঠিকানায় বসবাসের ফ্ল্যাটে হামলা চালায়।

আমাদের ফ্ল্যাটের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্ল্যাটের ভিতরের সকল আসবাবপত্র সহ ২টি টিভি, ফ্রিজ, আলমারী সহ সকল কিছু রামদা দিয়ে কুপিয়ে ও ভেঙ্গে নষ্ট করে এবং ঘরের আলমারীতে রক্ষিত নগদ ২ লাখ ত্রিশ হাজার) টাকা, স্বর্ণালংকার (দুই জোড়া রুলি, গলার চেইন দুটি, কানের দুল, আংটি ২টি, বেসলেট ১টি) সর্বমোট অনুমান ৫ (পাঁচ) ভরি ওজনের, রূপার (২ জোড়া চুড়ি, ৩ জোড়া নূপুর, বেসলেট, বড় গলার চেইন) সর্বমোট অনুমান ১০ (দশ) ভরি ওজনের লুট করে নিয়ে যায়। 

অভিযোগের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই সিহাব আহমেদ বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়ে তদন্ত করে সত্যতা পেয়েছি। আসামিদেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।