নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

আজমেরী ওসমানের পক্ষে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন কর্মসূচি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৩৭, ১২ জুলাই ২০২১

আজমেরী ওসমানের পক্ষে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন কর্মসূচি

নারায়ণগঞ্জ জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির প্রধান উপদেষ্টা আজমেরী ওসমানের পক্ষে থেকে জনস্বার্থে করোনা ভাইরাস মোকাবেলায় বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 


রোববার (১১ জুলাই) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির কার্যালয়ে এই টিকা নিবন্ধন কর্মসূচির উদ্বোধন করেন সমিতির সভাপতি মো. আমির হোসেন ডালিম। এ কর্মসূচিতে অংশগ্রহণকারী প্রত্যেক নিবন্ধনকারীকে নিবন্ধন শেষে হ্যান্ড স্যানিটাইজার উপহার হিসেবে দেয়া হয়।


করোনা ভাইরাস মোকাবেলায় টিকা নিবন্ধন এই টিকা কর্মসূচি চালু করায় জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির বর্তমান কমিটির সভাপতি ডালিম সেক্রেটারি রিংকুসহ প্রধান উপদেষ্টা আলহাজ্ব আজমেরী ওসমানের প্রতি সন্তুষ্টি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।


এ ব্যাপারে সমিতির সভাপতি মো. আমির হোসেন ডালিম তার অভিব্যক্তি প্রকাশে প্রধান উপদেষ্টা আলহাজ্ব আজমেরী ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ সকলের প্রতি আহ্বান জানান। 


প্রধান উপদেষ্টার নির্দেশিত এই টিকা নিবন্ধন কর্মসূচি বাস্তবায়নে সভাপতি সাধারণ সম্পাদকের পাশে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন- সহ সভাপতি আবুল হোসেন মিঠু, দ্বীন ইসলাম খোকা  সহ-সাধারণ সম্পাদক শামসুজ্জামান রকি, গোলাম সারোয়ার, শাহ জাহান, সাংগঠনিক সম্পাদক জানে আলম হিরো, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর প্রধান সহ আরো অনেক নেতৃবৃন্দ।


এদিকে, জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সমাজের বিশিষ্ট ব্যক্তি ও বোদ্ধাজনেরা।