নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২১ মে ২০২৪

এমপি গাজীর অত্যাচারে পারিবারিক অনুষ্ঠানও করা যায়নি: তৈমূর 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৪০, ৫ ডিসেম্বর ২০২৩

এমপি গাজীর অত্যাচারে পারিবারিক অনুষ্ঠানও করা যায়নি: তৈমূর 

তৃণমূল বিএনপি মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে সংসদ সদস্য প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন,  প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে।  এ নির্বাচন বিতর্কিত করলে ক্ষতি যা হবার প্রধানমন্ত্রীরই হবেন। যার মূল ভুক্তভোগী তিনিই হবেন।


মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে নিজ নির্বাচনী এলাকার রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।


 শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেন  জানিয়ে তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ-১ আসনে এমপি গাজীর কাছে জিম্মি জনসাধারণ; তার অত্যাচারে পারিবারিক অনুষ্ঠানও করা যায়নি। হামলার শিকার হতে হয়েছে তার অস্ত্রধারীদের হাতে। এ সময় তিনি স্থানীয় একটি দৈনিকে প্রকাশিত সংবাদের বরাদ দিয়ে তার নির্বাচনী প্রতিপক্ষ গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপির করা মন্তব্যের জবাবে বলেন, গাজী সাহেব আমাকে ভিত্তিহীন বলেছেন, তাকে নিয়ে মন্তব্য করে আমি নাকি নিজের অস্তিত্ব রাখছি। এ ধরনের কথা বলে তিনি নিজের গত ১৫ বছরের দুঃশাসন ঢাকতে চাচ্ছেন। তাই কে দোষী আর কে নির্দোষী তা প্রমাণ করতে উন্মুক্ত আলোচনায় বসার ব্যবস্থা করেন। সেখানে তৈমূর দোষী হলে আপনারা শাস্তি দিবেন। 


তৈমূর আলম আরও বলেন, আমি একজন আইনজীবী। প্রমাণ ছাড়া কোন কথা বলি না। 


 এ সময় ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণ রাষ্ট্রের মালিক, জনগণ যদি ঐক্যবদ্ধ হয়ে ভোট দেয় কেউ চুরি করার সুযোগ পাবে না। এ সময় তৃণমূল বিএনপির স্থানীয় নেতা কর্মীরা এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।