নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০১ মে ২০২৪

কথা নয়, কাজে প্রমান করেছি : এড. জুয়েল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৩, ২৬ জানুয়ারি ২০২৩

কথা নয়, কাজে প্রমান করেছি : এড. জুয়েল

আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের সভাপতি প্রার্থী এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল বলেছেন, আমরা বিগত সময়গুলোতে আইনজীবীদের কল্যানে কাজ করেছি। মুখের কথা নয়, কাজে প্রমান করেছি।

 

আগামীতেও আইনজীবীদের কল্যানেই কাজ করে যাবো। বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে আদালত পাড়ায় ঘুরে ঘুরে ভোট প্রার্থনা ও প্রচারণা শেষে এসব কথা বলেন তিনি।


আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া পরিষদের জমজমাট প্রচারনা অনুষ্ঠিত হয়েছে।


প্যানেলের সদস্যরা হলেন সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র সহ-সভাপতি পদে এড. আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি পদে এড. রবিউল আমিন রনি, সাধারণ সম্পাদক পদে এড. মুহাম্মদ মোহসীন মিয়া, যুগ্ম সম্পাদক পদে এড. কামাল হোসেন, কোষাধক্ষ্য পদে এড. মো. স্বপন ভূঁইয়া, আপ্যায়ন সম্পাদক পদে এড. অঞ্জন কুমার দাস, লাইব্রেরী সম্পাদক পদে এড. মো. এরশাদুজ্জামান ইমন, ক্রীড়া সম্পাদক পদে এড. আব্দুল মান্নান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এড. রাজিয়া আমিন কাঞ্চি, সমাজ সেবা সম্পাদক পদে এড. মানজুদুল রশিদ রিফাত ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান।


কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এড. নারায়ণ চন্দ্র দাস, এড. নুরী নাজমুল আমিন, এড. আলী আকবর, এড. হালিমা আক্তার ও এড. ফাহিমা রহমান পায়েল।


প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । মোট ভোটার ১১৫১জন।