নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

আড়াইহাজার থানার মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন, ৫ জনের খালাস

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৪, ১২ মার্চ ২০২৩

আড়াইহাজার থানার মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন, ৫ জনের খালাস

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার একটি মাদক মামলায় মোসা. ফাহিমা নামের এক নারীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৬০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১০ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে। রবিবার (১২ মার্চ) বিকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা এ রায় দেন।


দন্ডপ্রাপ্ত ফাহিমা (৩৫) আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকার শামসুল হক ওরফে বোবা সামছুর স্ত্রী। এই মামলায় বাকী ৫ জনকে বেকসুর খালাস দেয়া হয়েছে। তারা হলেন, শাহজাহান, জালাল, সোহেল, সোনা আক্তার ও হাবু। এদের মধ্যে শাহজাহান ও জালাল ছাড়া বাকি সবাই পলাতক রয়েছেন।


নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক ওসি মো. আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে বলেন, আড়াইহাজার থানার একটি মাদক মামলায় মোসা. ফাহিমা নামের এক নারীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৬০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১০ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেছেন।


প্রসঙ্গত, ২০১২ সালের ৫ নভেম্বর আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকার ফাহিমার চৌচালা টিনসেড বিল্ডিং এর বসতঘর হতে ১২৪ বোতল ফেনসিডিল ও ২৫০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। এ সময় অন্য সহযোগীরা পালিয়ে যায়। পরে তার দেওয়া তথ্যে পুলিশ আরও ৫ জনকে আটক করে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আসামি করে অভিযোগ পত্র দাখিল করেন।