নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

হেফাজতের হরতালে সম্পৃক্ত ছিলেন মুফতি বশিরুল্লাহ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৮, ২৫ জুন ২০২১

হেফাজতের হরতালে সম্পৃক্ত ছিলেন মুফতি বশিরুল্লাহ 

গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডের চৌরঙ্গী পেট্রোল পাম্প হতে মৌচাক পর্যন্ত মহাসড়ক এলাকায় হেফাজতসহ বিএনপি-জামায়াতের লোকজন ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটনায়।

 

এ ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বিলুপ্ত হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ বশিরুল্লাহ। এ সময় তিনি অন্যান্য তান্ডবকারীদের নাম প্রকাশ করেন। 


বৃহস্পতিবার (২৪ জুন) নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বদিউজ্জামানের আদালতে তিনি এ জবানবন্দি দেন।

 

পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডের চৌরঙ্গী পেট্রোল পাম্প হতে মৌচাক পর্যন্ত মহাসড়কে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। এই   মামলাটি পিবিআই নারায়ণগঞ্জ তদন্ত করছে। 

 

এ মামলার অন্যতম আসামি জেলা হেফাজতের সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ বশিরুল্লাহ জিজ্ঞাসাবাদে ওই হরতালে চালানো তাণ্ডবে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন।

 

বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হলে তিনি পুরো ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। এবং এ ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের নামও বলেন। তদন্তের স্বার্থে তা প্রকাশ করছি না।