নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে ফতুল্লা মডেল প্রেসক্লাবের মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৩৯, ২২ মে ২০২১

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে ফতুল্লা মডেল প্রেসক্লাবের মানববন্ধন

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি দাবিতে মানববন্ধন করেছে ফতুল্লা মডেল প্রেসক্লাব।
 
শনিবার (২২ মে) বিকেল ৪ ঘটিকায় ফতুল্লা মডেল প্রেসক্লাব কার্যালয় ও ফতুল্লা মডেল থানার সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
 
নিজেদের বেপরোয়া লুটপাট ও চুরি আড়াল করতেই তথ্য চুরির মিথ্যা নাটক সাজিয়ে সাংবাদিক রোজিনা ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে দাবি করে মানববন্ধনে অংশ নেয়া সাংবাদিক নেতারা স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচীব কাজী জেবুন্নেছা সহ ঘটনার সাথে জড়িত সকল কর্মকর্তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
 
এছাড়া সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে ৫ ঘন্টা আটকে রেখে যে নির্যাতন করা হয়েছে তা ফৌজদারি অপরাধের সামিল বলেও উল্লেখ করেন কোন কোন বক্তা। আর এ জন্য নির্যাতনকারী অতিরিক্ত সচীব কাজী জেবুন্নেছাকে আইনের আওতায় আনারও দাবি জানানো হয়। শুধু তাই নয়, সরকারি এই আমলার বিরুদ্ধে রাষ্ট্রীয় সম্পদ চুরি করে দেশে বিদেশে যেসকল সম্পদ গড়ে তোলার কথা শোনা যাচ্ছে তা খতিয়ে দেখারও দাবি করা হয়।
 
পরিশেষে বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন, রবিবার যদি সাংবাদিক রোজিনা ইসলামকে জামিন দেয়া না হয় তাহলে নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগনসহ সাংবাদিক সমাজকে সাথে নিয়ে অবরোধ সহ বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।
 
ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাঁধন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি রুহুল আমিন প্রধান, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন, নারায়ণগঞ্জ টপ নিউজ এর সম্পাদক ও ফতুল্লা মডেল প্রেসক্লাবের কার্যকরী সদস্য মো. মহসীন আলম, নারায়ণগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহীদুল্লাহ্ রাসেল, ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মো. মাসুম, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম এর  সম্পাদক মো. মনির হোসেন প্রমূখ।
 
ফতুল্লা মডেল প্রেসক্লাবের দফতর সম্পাদক মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন-নিউজ এ টু জেড এর সম্পাদক রফিকউল্লাহ রিপন, উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার সম্পাদক সোহেল আহাম্মেদ, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দুলাল আহাম্মেদ, সদস্য ও চ্যানেল এস এর ফতুল্লা প্রতিনিধি শফিকুল ইসলাম জনি, সি এন এন বাংলা চ্যানেলের ফতুল্লা প্রতিনিধি এম এইচ রাসেল, সাংবাদিক গাফফার লিটন, জুয়েল ও ফয়সাল সহ আরো অনেকে।