নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

নারায়নগঞ্জ  সাংবাদিক ইউনিয়নের প্রশংসায় জেলা প্রশাসক

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৭:২২, ৫ আগস্ট ২০২১

নারায়নগঞ্জ  সাংবাদিক ইউনিয়নের প্রশংসায় জেলা প্রশাসক

নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, বর্তমান করোনাকালীন সময়ে সরকার সাংবাদিকদের পাশে থেকে তাদের জীবন-জীবিকা এবং চিকিৎসার জন্য আর্থিক সহয়তা করছে।

তিনি বলেন, সাংবাদিক কল্যান তহবিল থেকে যেভাবে নারায়নগঞ্জের সাংবাদিকদের আর্থিক সহয়তা করছে এটা একটি ব্যতিক্রমি উদ্যোগ। এই উদ্যোগের সাথে সম্পৃক্ত থেকে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন যেভাবে সংবাদকর্মীদের পাশে দাড়িয়েছে এটা প্রশংসার দাবীদার।

 

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে জেলা প্রশাসেেকর কার্যালয়ে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের আয়োজনে তিনজন অসুস্থ্য সাংবাদিকদের চিকিৎসা সহায়তার জন্য সাংবাদিক কল্যান তহবিল থেকে প্রাপ্ত আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন নারায়নগঞ্জে অনেক অসুস্থ সাংবাদিক আছেন যারা আর্থিক সংকটের কারণে চিকিৎসা করতে পারছেন না। তাদের পাশে জেলা প্রশাসন সব সময়  থাকবে। তিনি সাংবাদিকদের আর্থিক সহায়তা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রদান করেন।

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ প্রমুখ।

 

অনুষ্ঠানে প্রবীন সাংবাদিক অহিদুল হক খানের চিকিৎসার জন্য দেড় লাখ টাকার চেক গ্রহন করেন তার ছেলে মাশাহারুল আবতাব খান এবং দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার খলিলুর রহমান তার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক গ্রহন করেন। এছাড়াও সাংবাদিক সাইফুর রহমানকে ৫০ হাজার চেক দেয়া হয়।

সম্পর্কিত বিষয়: