নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

সাংবাদিক মাসুমের বাসভবনে বোমা হামলা, বন্দর প্রেসক্লাবের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:১০, ১৪ মার্চ ২০২২

সাংবাদিক মাসুমের বাসভবনে বোমা হামলা, বন্দর প্রেসক্লাবের নিন্দা

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র আইনজিবী এডঃ মাহাবুবুর রহমান মাছুমের বাসভবনে দুর্বৃত্তদের বোমা হামলার ঘটনার র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ। 


রোববার (১৩ মার্চ) বিকেলে বন্দর প্রেসক্লাবের সভাপতি এডঃ শাহ আলী খান পিন্টু ও সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী এবং সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন এক বিবৃত্তির মাধ্যমে বোমা বিস্ফোরনের ঘটনায় তারা এ র্তীব্র নিন্দা জানান। 


বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ বিবৃত্তিতে আরো জানান, কোন অপশক্তির কাছে নারায়ণগঞ্জের কলম সৈনিকরা কখনো মাথা নত করে নেই। ভবিষৎতে সাংবাদিকরা মাথা নত করবে না। সাংবাদিকদের উপর হামলা করে ও বাস ভবনে বোমা বিস্ফোরন ঘটিয়ে কলম সৈনিকদের প্রতিবাদী কন্ঠ কখনো রোধ করা যাবে না।  


ত্বকী হত্যার বিচার চাওয়াকে কেন্দ্র করে অজ্ঞাত দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এডঃ মাহাবুবুর রহমান মাছুমের বাসবভনে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটিয়েছে যা অত্যান্ত নেক্কার জনক। আমরা এ ঘটনার র্তীব্র নিন্দা জ্ঞাপন করছি। 


সে সাথে বোমা বিস্ফোরনের ঘটনায় জড়িত দুস্কৃতিকারীদের চিহিৃত করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করার জন্য  বন্দর প্রেসক্লাবের নেতৃবৃন্দ সংশ্লিষ্ট প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। 


কলম সৈনিক এডঃ মাহাবুবুর রহমান মাছুমের বাস ভবনে বোমা হামলার ঘটনায় সুষ্ট তদন্ত না হলে বন্দরে কলম সৈনিকরা বৃহত্তম আন্দলনে নামার ঘোষনা প্রদান করেন।