নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

দ্যা সোশ্যাল আর্মি অব নারায়ণগঞ্জ ৯/১১ বন্ধুদের মিলনমেলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫২, ৯ ফেব্রুয়ারি ২০২৪

দ্যা সোশ্যাল আর্মি অব নারায়ণগঞ্জ ৯/১১ বন্ধুদের মিলনমেলা

দিনব্যাপী জমকালো আয়োজনের মধ্য দিয়ে দ্যা সোশ্যাল আর্মি অব নারায়ণগঞ্জ এসএসসি ২০০৯ ও এইচএসসি ২০১১-এর ব্যাচ ৯/১১ ব্যাচের ক্রিকেট কার্নিভাল ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) শহরের বরফকলস্থ চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়। মিলনমেলায় ০৯/১১ ব্যাচ নারায়ণগঞ্জ জেলার বন্ধুরা অংশগ্রহন করেন।

দ্যা সোশ্যাল আর্মি অব নারায়ণগঞ্জ ৯/১১ ব্যাচের মাসুম মৃধার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

জাতীয় সংগিত পরিবেশেন ও পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের শুরু হয়। মধ্যাহ্নভোজের পাশাপাশি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ‘০৯/১১’ ব্যাচের বন্ধুদের মিলনমেলা মাধ্যমে সকল বন্ধুরা ফিরে যায় সেই সোনালী অতীতের স্কুল জীবনে। সবাই মেতে উঠে আড্ডা, গল্প, সেল্পি তোলা সহ নানারকম খুনসুটিতে।

তাদের স্মৃতিচারণে উঠে আসে তাদের অতীতের নানা ঘটনা। এভাবে আনন্দ, আবেগ উচ্ছাসে যেন ৯/১১ ব্যাচের মিলনমেলা উৎসবে পরিণত হয়েছে।

সবশেষে ক্রীড়া প্রতিযোগিতায় পুরষ্কার বিতরণ, র‌্যাফল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
 

সম্পর্কিত বিষয়: