নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

শামীম ওসমানের সুস্থ্যতা কামনায় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৩২, ২০ মার্চ ২০২৪

শামীম ওসমানের সুস্থ্যতা কামনায় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে দোয়া

বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি: বি-১৭৫৩ গোদনাইল মেঘনা ডিপো শাখার উদ্যোগে আধু‌নিক নারায়ণগ‌ঞ্জের সপ্নদ্রষ্টা‌ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার রাতে তারাবীহ নামাজের পর নাসিক ৬নং ওয়ার্ডের এসওরোডস্থ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এমপি শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক, গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি ও দৈনিক স্বাধীন বাংলাদেশ ডট.কমের প্রকাশক আশরাফ উদ্দিন সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো মালিক সমিতির সভাপতি রুহুল আমিন মন্ডল, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, হাজী মতিউর রহমান মন্ডল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাকিম বাবু,  ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সিনিয়র সহ-সভাপতি মন্ডল মোঃ মহিউদ্দিন সানী, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সাধারণ সম্পাদক ও শ্রমিক লীগ নেতা আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক এ.আর মহসীন,কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক মনোয়ার হোসেন মুন্না, প্রচার সম্পাদক ওহাব মোল্লা, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান নীরব, কোষাধ্যক্ষ সাইফুদ্দিন, ছাত্রলীগ নেতা শাহেদ প্রমুখ।

এসময় দোয়া অনুষ্ঠানে আশরাফ উদ্দিন বলেন, গত দু-তিনদিন যাবত বুকের ব্যথায় ভুগছিলেন মাননীয় এমপি শামীম ওসমান। ব্যথা তীব্র হওয়ায় মঙ্গলবার বেলা ১১ টায় তিনি হাসপাতালে ভর্তি হন। বিশেষজ্ঞ চিকিৎসকের তদারকিতে দুপুর আড়াইটায় শামীম ভাই এর এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে।আলহামদুলিল্লাহ,  তিনি এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন।বিকেলে তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে এখন বাসায় রয়েছেন। নারায়ণগঞ্জ বাসীর কাছে এবং দেশবাসীর কাছে শামীম ভাইয়ের সুস্থতার জন্য দোয়া চাই। আপনাদের সকলের দোয়ায় তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।
 

সম্পর্কিত বিষয়: