নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

করোনায় ক্ষতিগ্রস্থ ৩শ’ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৯, ৫ সেপ্টেম্বর ২০২১

করোনায় ক্ষতিগ্রস্থ ৩শ’ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

মহামারী করোনায় ক্ষতিপ্রস্থ নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় তিনশ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন সমাজ সেবক ও মানবাধিকার কর্মী রোটারীয়ান দিদার খন্দকার। শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডে শহরের দেওভোগ এলাকায় খন্দকার টাওয়ারে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।


খাদ্যসামগ্রী বিতরণের পূর্বে রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রজেক্ট চেয়ারম্যান দিদার খন্দকার বলেন, আমি দূর্যোগ দুভিক্ষে মানবতার সেবায় নিয়োজিত থাকবো। আজকে মহামারি পরিস্থিতিতে দিনমজুর খেটে খাওয়া অসহায় মানুষগুলো কঠিন অবস্থায় জীবন যাপন করছেন। এমন পরিস্থিতিতে সামর্থ্যবান সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই। 


এছাড়াও তিনি ১৪নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ১৪নং ওয়ার্ডের জনগণের জন্য একটি গভীর নলকূপ স্থাপন করে দিতে চাই। যদি কেউ জায়গা দেন তাহলে আমাকে জানাবেন আমি গভীর নলকূপ স্থাপন করে দিব।


এ সময় উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট নুর আলম জিকু, সেক্রেটারি ফয়সাল আহমেদ দোলন, চার্টার প্রেসিডেন্ট কামরুল ইসলাম, ইলেক্ট প্রেসিডেন্ট শফিকুল ইসলাম বাবু, রোটারীয়ান শাহিনা খন্দকার, বাংলাদেশ সাংবাদিক সমিতি’র জেলার সাধারণ সম্পাদক ও দৈনিক দিনকাল এর সিনিয়র স্টাফ রিপোর্টার এমআর কামাল, শ্রমিক নেতা মনির মল্লিক, রোটারীর পিপি ইব্রাহীম রাজু, যুগ্ম সম্পাদক মঈন আশরাফ জাবেদ, সদস্য মির্জা আনিসুর রহমান মুকুল, সাখাওয়াত হোসেন, আবুল হোসেন, বিপ্লব কুমার কুন্ড প্রমূখ।

সম্পর্কিত বিষয়: