নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

আড়াইহাজারে মা-ছেলেকে গলাকেটে হত্যা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১১:৪২, ৩ জুলাই ২০২২

আড়াইহাজারে মা-ছেলেকে গলাকেটে হত্যা

আড়াইহাজারে রাজিয়া সুলতানা কাকলী (৪২) নামে এক বিধবা নারী ও তার আট বছর বয়সের ছেলে তালহাকে গলা কেটে জবাই করে হত্যা করেছে দুর্র্বৃত্তরা। রবিবার (৩ জুলাই) সকালে উপজেলার ব্রাম্মন্দি ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় নিজ ঘর থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করে থানা পুলিশ। 


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে খাবার খেয়ে তালহা ও তার মা প্রতিদিনের মতো আলাদা ঘরে ঘুমিয়ে পড়েন। পাশের ঘরের মেয়ে জান্নাতি ফজরের নামাজ পড়তে উঠলে মৃত তালহাদের ঘরের দরজা খোলা দেখে ভাবে ঘরে চুরি হয়েছে। 


এগিয়ে গিয়ে ঘরের ভিতরে ঢুকে ঘরের এক রুমে খাটের উপর তালহাকে গলাকাটা মৃত অবস্থায় দেখতে পায়, ঘরের অন্য রুমে তালহার মা রাজিয়া সুলতানাকে গলাকাটা মৃত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। 


করে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, কাকলীর স্বামী নবীর হোসেন মারা যাওয়ার পর থেকে ঘরে মা ছেলে একাই বসবাস করতো। রাতের কোনও এক সময়ে মা ও ছেলেকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


কারো সঙ্গে বিরোধ ছিল নাকি ডাকাতরা করেছে তা এখন বলা যাচ্ছে না। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। পুলিশ লাশের সুরাতহাল রিপোর্ট প্রস্তুত করছে। সিআইডি ক্রাইম সিনকে সংবাদ দেয়া হয়েছে।