নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

আড়াইহাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:০৯, ১৩ জুলাই ২০২২

আড়াইহাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সোমবার রাতে থেকে থেমে থেমে মঙ্গলবার বিকেল  পর্যন্ত উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 


খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। এতে পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ৫ জন আহত হয়েছেন।  

 

আহতদের মধ্যে হালিমা, রিপন, ওমর আলী ও পুলিশ কনষ্টেবল রুহুল আমিনকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি গোপালদী পৌরসভার ৬নং ওয়ার্ড সম্মেলনে রফিকুল ইসলাম রফিক প্রধানকে সভাপতি করাকে কেন্দ্র করে ওই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দীকের সমর্থকদেও মধ্যে বিরোধ সৃষ্টিহয়। এনিয়ে বেশ কয়েকবার বাকবিতন্ডা ঘটেছে। 


এর জের ধরে গত সোমবার রাত ৯টা দিকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম এর বাড়িতে হামলা চালায় আবুবকর ও তার দলবল।

 

এই নিয়ে দাইরাদী এলাকায় উভয় পক্ষের সমর্থকদেও মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এক পর্যায়ে সংঘর্ষেও ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষরা দাইরাদীর ওমর আলীর বাড়িঘওে হামলা চালিয়ে ভাংচুর করে।


আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।  আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।