নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে পানির পাম্প স্থাপনের দাবিতে আবারও রাজপথে ভুক্তভোগী মানুষ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৫, ২৯ মার্চ ২০২৪

বন্দরে পানির পাম্প স্থাপনের দাবিতে আবারও রাজপথে ভুক্তভোগী মানুষ 

বন্দরে: পানির নতুন পাম্প স্থাপনসহ পুরনো পাম্প সচল করার দাবিতে আবারো গণবিক্ষোভ করেছে অবিচল রাজবাড়ীসহ ২১ও ২২নং ওয়ার্ডবাসী। ২৯মার্চ শুক্রবার বাদ জুম্মা স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে এ মানববন্ধন ও গণবিক্ষোভ অনুষ্ঠিত হয়।

তরুন সমাজকর্মী আসিফুজ্জামান দূর্লভের সঞ্চালনায় মানববন্ধনপূর্বক প্রতিবাদ সভায় বক্তব রাখেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,অবিচল রাজবাড়ী’র সভাপতি হাজী ইকবাল হোসেন,একই সংগঠনের মুখপাত্র আতিকুল ইসলাম মানিক,বিএম স্কুল এন্ড কলেজের সাবেক গণিত শিক্ষক মোঃ আব্দুল গণি,রাজবাড়ী বাইতুল আমান জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি কামরুল ইসলাম,মানবাধিকারকর্মী রায়হান কবির,সাহাবুদ্দিন পাঠান,নাজমুল আহম্মেদ সোহাগ,হুমায়ূন কবির বাবু, সাকিব আঞ্জুম সুস্মিত।

পরে বিদ্রুপ শ্লোগানে রাজপথ মুখরিত করে একটি মিছিল রাজবাড়ী ওয়াসার পাম্প হাউজ হতে শুরু করে বন্দর বাজারের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভপূর্বক সমাবেশে বক্তারা বলেন পানির জন্যে হাহাকার করছে আমার প্রিয় বন্দরের মানুষ। কত দিন আর কত দিন পানির হাহাকার পানির কষ্ট সহ্য করবে মানুষ। বক্তারা আরো বলেন,আমাদের দেয়ালে পিঠ ঠেকে যাচ্ছে আমাদের সর্বশেষ আর কোন উপায় না থাকলে বন্দরের রাস্তা-ঘাট থেকে শুরু করে সকল কিছু অচল করে দেয়া হবে।

মাননীয় মেয়র গতবার বলেছিলেন বাজে বাজেট কম। এবারতো সিটি কর্পোরেশনের অর্থবছরের উন্নয়ন বাজেট ৬৯৫ কোটি ৭ লক্ষ ৫৮ হাজার ৯১৯ টাকা ধরা হয়েছে। এত বিশাল বাজেটে আমার বন্দরের ৫০ হাজার মানুষের জন্যে সামান্য পানির পাম্প বসানো যায়না?

আজকের পানি চেয়ে প্রতিবাদ সমাবেশকে জনমানুষের আন্দোলনে রূপ দেয়ায় ছাত্র,শিক্ষক,শ্রমিক, কর্মজীবী, ব্যবসায়ীক, ধার্মিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও আমার মা ও বোনদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। ধন্যবাদ জানাই সকল জাতীয়-স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ভাইদের।

সম্পর্কিত বিষয়: