নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

ফতুল্লায় অটোরিক্সা চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২৮, ২১ নভেম্বর ২০২২

ফতুল্লায় অটোরিক্সা চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ফতুল্লার কাশিপুর থেকে অটোরিক্সা চোর চক্রের চার সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার কাশিপুর নলুয়া রোডের মৃত নিজামের পুত্র মো. রিফাত হোসেন (২৫), জামাল মিয়ার পুত্র মো. সজল (২৯), একই এলাকার বাবু (৩০) ও শাকিল (২৯)।


শনিবার রাতে তাদের কে কাশিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃতদের নিকট হইতে চোরাইকৃত  ব্যটারী উদ্ধার করা হয়।


পুলিশ জানায়, শনিবার রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার,বাবুল ও সহকারী উপ-পরিদর্শক সামছুল সঙ্গীয় ফোর্স নিয়ে কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে রিফাত,সজল,বাবু ও শাকিল কে চোরাই ব্যাটারী সহ গ্রেফতার করে।


ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার জানায়, কাশিপুর বড় মসজিদ সংলগ্ন রায়হান নামক এক অটোরিক্সা ব্যবসায়ীর একটি অটোরিক্সা ১৬ নভেম্বর চুরি হয়। এতে করে সে ফতুল্লা মডেল থানায় লিখত অভিযোগ দায়ের করে। 


অভিযোগর সূত্র ধরে তদন্তে নেমে নিজস্ব গোয়েন্দা ব্যবহার করে তারা শনিবার রাতে কাশিপুর থেকে চারজনকে গ্রেফতার করে। এবং গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে চুরি করে নিয়ে যাওয়া অটোরিক্সার ব্যাটারী উদ্ধার করা হলেও উদ্ধার করা সম্ভব হয়নি চুরি করে নিয়ে যাওয়া অটোরিক্সাটি। তবে তা উদ্ধারে চেস্টা করছে পুলিশ।