নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

ফতুল্লায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:২৪, ৭ জুন ২০২১

ফতুল্লায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে  প্রেমিকের মৃত্যু

ফতুল্লায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আনিছুর রহমান (২৪) নামক এক যুবকের  মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (৭ জুন)  রাত ৮ টায় ফতুল্লার কুতুবাইলস্থ ইরান টেক্সটাইল সংলগ্ন রেহান উদ্দিন প্রধানের বাসার তৃতীয় তলার ছাদে।

নিহত আনিছুর রহমান কুড়িগ্রাম জেলার সদর থানার পাঁচ গুছিয়া কলেজ রোডের বগদুল মিয়ার পুত্র। তারা স্ব-পরিবারে ফতুল্লার কুতুব আইলের আলেক মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতো।

জানা যায়, নিহত আনিছুর রহমান স্থানীয় একটি ডাইং কারখানায় কাজ করতেন। এবং স্থানীয় একটি গার্মেন্টসে কর্মরত তরুণীর সঙ্গে প্রেম করতো। সোমবার রাতে সেই প্রেমিকার সঙ্গে দেখা করতে পাশের বাড়ীর তৃতীয় তলার ছাদে উঠেন। যেখান থেকে  প্রেমিকাকে দেখা যেতো এবং ইশারায় কথোকপথন হতো তাদের মধ্যে। স্থানীয়দের ধারনা প্রেমিকার সঙ্গে হাতের ইশারা করাকালীন সময়ে অসাবধানতা বশতঃ পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনে স্পৃষ্ট হয় আনিছুর রহমান  ঘটনাস্থলেই মারা যায়।

নিহতের ভাবী মমতা বেগম জানান, সন্ধ্যার পরে আনিছুর রহমান তাদের বাসা থেকে বের হয়। পরে রাত আটটার দিকে লোক মারফত জানতে পারেন যে আনিছুর রহমান বিদ্যুৎ স্পৃস্ট হয়ে মারা গেছে। 

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাজ্জাক আনিছুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছেন। তবে কি কারণে সে ছাদে উঠেছিলেন এবং কি ভাবে বিদ্যুৎ স্পৃস্ট হয়েছে তা জানার চেস্টা করছেন।

সম্পর্কিত বিষয়: