নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

ফতুল্লায় ৯টি চোরাই গরুসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৭:৪৪, ১৫ আগস্ট ২০২১

ফতুল্লায় ৯টি চোরাই গরুসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৯টি চোরাই গরুসহ সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লার এনায়েত নগরের ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মৃত হাবিব মিয়ার পুত্র সেন্টু (৩৮) ও একই এলাকার মৃত মরন আলীর পুত্র আব্দুল হালিম (৩৮)।

রোববার (১৫ আগস্ট) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ চতলার মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তবে চক্রের মূল হোতা রুহুল আমিন মেম্বার ওরফে ডাকাত রুহুল ও তার সহোযোগি রিজওয়ান পালিয়ে গেছে।

পুলিশ জানায়, স্থানীয়বাসীর নিকট সংবাদ পেয়ে রোববার দুপুর সাড়ে ১১টার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হারেস শিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে এনায়েতনগরের ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকায় অভিযান চালিয়ে দুটি বাচ্চা গরু (বাছুর) সহ ৯টি চোরাই গরু উদ্ধার করে। এসময় সেন্টু ও আব্দুল হালিমকে গ্রেপ্তার করে। 

 

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হারেছ শিকদার জানায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় চক্রটির মূল হোতা  রুহুল আমিন মেম্বার ওরফে ডাকাত রুহুল ও রিজওয়ান।

তিনি আরো জানান,বক্তাবলী, মুন্সিগঞ্জ এবং কেরানীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করা গরুগুলো চুরি করা হয়েছে। উদ্ধারকৃত গরুগুলোর মধ্যে  মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার বাসীন্দা আকরাম বাউল দুটি  এবং দক্ষিন কেরানীগঞ্জ থানার মোকলেস  দুটি গরু তাদের বলে শনাক্ত করেছেন। এবং তাঁরা বাদী হয়ে মামলা দায়ের করবেন বলে তিনি জানান।

সম্পর্কিত বিষয়: