নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

ফতুল্লায় গৃহবধূকে পুড়িয় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী মানিকগঞ্জ থেকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩০, ১৭ জুন ২০২২

ফতুল্লায় গৃহবধূকে পুড়িয় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী মানিকগঞ্জ থেকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় গৃহবধূকে নির্মমভাবে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি মাহবুব (৩৫) কে মানিকগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত মাহবুব ফতুল্লার পূর্বগোপাল নগর এলাকার মৃত আফজাল মিয়ার ছেলে।

 

বুধবার (১৬ জুন) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব। এরআগে মঙ্গলবার মানিকগঞ্জ জেলার সাটুরিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 


জানা গেছে, গত ১২ জুন জেলার ফতুল্লা মডেল থানাধীন পূর্বগোপাল নগর এলাকায় এক গৃহবধূকে নির্মমভাবে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটে। এসময় ঐ গৃহবধুকে মারধর করে ঘরে থাকা স্বর্নালংকার ও নগদ টাকা লুঠ করে নেয় একদল দুর্বৃত্ত।

 

উক্ত ঘটনায় ভিকটিমের স্বামী মোঃ আলাউদ্দিন বেপারী (৫২) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৮। র‌্যাব এ মামলায় ছায়া তদন্ত করে মাহবুবকে গ্রেপ্তার করে। 


এদিকে এজাহার সূত্রে জানা যায়, ভিকটিমের স্বামী ও তার ছেলে ফলের ব্যবসার কাজে বিভিন্ন সময় নারায়ণগঞ্জের বাহিরে অবস্থান করে। সেই সুযোগে গত ১২ জুন মাহবুবসহ অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র সহ তার বসত ঘরে প্রবেশ করে ভিকটিমকে মেরে জখম করে এবং গলায় ফাঁস লাগিয়ে হত্যা করার চেষ্টা করে।

 

একপর্যায়ে ভিকটিম চিৎকার করলে আসামীরা বাড়ির সিলিন্ডার গ্যাস ব্যবহার করে শরীরে আগুন ধরিয়ে দিয়ে নগদ টাকা ও স্বর্নালংকার সহ সর্বমোট  ষোল লাখ পঁচানব্বই হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

 

খবর পেয়ে ভিকটিমের ছেলে তার মাকে আগুনে ঝলসানো এবং গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করে, পরে ভিকটিমের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করে। 

 


এ বিষয়ে র‌্যাব জানায় হত্যা চেষ্টার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।