নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

বন্দরে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪৩, ২৯ জুন ২০২২

বন্দরে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

বন্দরে পৃথক স্থানে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা ও ৪’শ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল। ওই সময় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদক বহনকৃত ২টি প্রাইভেটকার জব্দ করে।

 

গত ২৭ জুন সোমবার রাতে বন্দর থানার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় পৃথক স্থানে  অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে র‌্যাব-১১ বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৪ মাদক ব্যবসায়ী বিরুদ্ধে থানায় পৃথক মাদক মামলা রুজু করেন। যার মামলা নং- ৪১(৬)২২ ও ৪২(৬)২২।


গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো পটুয়াখালী জেলার সদর থানার শিমুলবাগ এলাকার মৃত লিটন শিকদার মিয়ার ছেলে সানিয়াদ রহমান ইমন (২০) ও একই জেলার গলাচিপা থানার বলইকাটি এলাকার মৃত মিনহাজ হাওলাদারের ছেলে মনিরুজ্জামান মনির (৪০) এবং আড়াইহাজার থানার ধুপতারা এলাকার মৃত কাইয়ুম ভ’ইয়া ছেলে রেদওয়ান ভূইয়া (২৩) ও একই এলাকার ওবায়দুল মিয়ার ছেলে মোঃ হাসিব (২৪)। পুলিশ গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে।


জানা গেছে, র‌্যাব-১১ নারায়ণগঞ্জ সদরের ডিএডি মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্স গত ২৭ জুন সোমবার রাতে টহল ডিউটি করার সময়  গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাত সায়ো তিনটায় বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ডস্থ হযরত সুমাইয়া  (রাঃ) মহিলা মাদ্রাসার সামনে অবস্থান নেয়।

 

ওই সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাব-১১ উপস্থিতি টের পেয়ে মাদক বহনকৃত ঢাকা মেট্রো খ ১২-৮৩২৩ নাম্বারে একটি সাদা প্রইভেটকার নিয়ে পালিয়ে যাওয়া সময় ১০ কেজি গাঁজাসহ মাদক কারবারি মনিরুজ¥ান মনির ও সানিয়াদ রহমান ইমনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

এ ছাড়াও র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগরে ডিএডি আব্দুল্লাহ শেখসহ সঙ্গীয় র্ফোস একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর উপজেলার মদনপুর রাফি ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেয়।

 

পরে র‌্যাব-১১ সেখানে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ঢাকাগামী একটি সিভার রংয়ের ঢাকা মেট্রো খ ১২-৩৯০৪ তল্লাশী চালিয়ে ৪’শ বোতল ফেন্সিডিলসহ রেদওয়ান ও হাসিব নামে আরো দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।