নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বন্দরে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪১, ২৩ নভেম্বর ২০২২

বন্দরে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

বন্দরে একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার গেপ্তার করা হয়েছে। এসময় আরও এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতরা হলো-  কুমিল্লা জেলার সদর দক্ষিন থানা রসুলপুর এলাকার মৃত আসলাম মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী ইমান হোসেন (২৫) ও শরীয়তপুর জেলার সদর মডেল থানার শিবপুর রনখোলা এলাকার মোতালেব হাওলাদারের ছেলে মহসিন হোসেন (২৪)। পলাতক মদাক ব্যবসায়ী হলো- বন্দর উপজেলার গোকুল দাশেরবাগ এলাকার বাসিন্দা চিহ্নিত মাদক সম্রাট ও ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার কবির হোসেন।  


সোমবার (২১ নভেম্বর) রাত সাড়ে ১০টায় বন্দর উপজেলার মদনগঞ্জ টু মদনপুর সড়কের ঢাকেরশ^রী রশিদ চেয়ারম্যানের অনস্টার মশার কয়েল কারখানার সামনে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ১৭-৯৯৪৬)  থেকে তাদের ওই গাঁজাসহ গ্রেপ্তার কওে র‌্যাব-১১। এসময় র‌্যাব মাদক মাদক  বহনকৃত প্রইভেটকারটিও জব্দ করে। 


গাঁজা উদ্ধারের ঘটনায় র‌্যাব-১১ আদমজী নগরের উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ী ও পলাতক মাদক ব্যবসায়ী কবির মেম্বারসহ ৩ জনকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। মামলা নং- ২৭(১১)২২।