নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৪ মে ২০২৪

স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সংঙ্গে পালালেন গৃহবধূ  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩২, ১২ মার্চ ২০২৩

স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সংঙ্গে পালালেন গৃহবধূ  

বন্দরে প্রতিবন্ধী দিনমজুর স্বামী ও ৬ বছরের ১ সন্তানের মায়া কান্না ত্যাগ করে স্বামী জমানো নগদ টাকা ও ১২ আনা ওজনের স্বর্ণালংকার নিয়ে পরকিয়া প্রেমিকের হাতধরে অজানার উদ্দ্যেশে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূ তাসলিমা আক্তার চাঁদনী (২২) এর বিরুদ্ধে।

 

শনিবার (১১ র্মাচ) বিকেল ৪টায় বন্দর থানার ২৫ নং ওয়ার্ডের উত্তর লক্ষনখোলা এলাকায় ওই ঘটনাটি ঘটে। অনেক খোঁজাখুজি করে গৃহবধূর কোন সন্ধান না পেয়ে এ ঘটনায় প্রতিবন্ধী স্বামী বাছেদ মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  


অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘ ৭ বছর পূর্বে বন্দর থানার উত্তর লক্ষনখোলা এলাকার এসেক মিয়ার ছেলে বাছেদ মিয়ার সাথে বন্দর উপজেলার পিছ কামতাল এলাকার দুখাই মিয়ার মেয়ে তাছলিমা আক্তার চাঁদনী সাথে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে তাহসান নামে ৬ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। 


বিয়ের পর থেকে শালিকা ফাহিমার কুপরামর্শে  প্রতিবন্ধী  বাছেদ মিয়ার স্ত্রী তাছলিমা আক্তার ওরফে চাঁদনী দীর্ঘ দিন ধরে পরকিয়া প্রেমে আসক্ত হয়ে পরে। এর ধারাবাহিকতায় গত শনিবার বিকেলে গৃহবধূ তাছলিমা আক্তার চাঁদনী বাড়ী কাউকে কিছু না বলে দিন মজুর স্বামী জমানো নগদ ১ লাখ ৮ হাজার টাকা ও ১২ আনা ওজনের স্বর্ণালংকার নিয়ে স্বামী ও সন্তানের মায়া কান্না ত্যাগ করে পরকিয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়।