নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

বন্দরে বেকারীতে দুঃসাহসিক চুরি, আটক ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৯, ২৬ মার্চ ২০২৩

বন্দরে বেকারীতে দুঃসাহসিক চুরি, আটক ১

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আবেদ হোসেন বিস্কুট বেকারীতে দুঃসাহসিক চুরি ঘটনা ঘটেছে। চোরের দল কৌশলে বেকারী উপরের টিন কেঁটে ভিতরে প্রবেশ করে ৬ বস্তা চিনি, ২ বস্তা ময়দা ও ২টি সাড়ে ৭ ঘোড়া মটর চুরি করে পালিয়ে যায়। শনিবার (২৫ র্মাচ) রাতে যে কোন সময়ে বন্দর থানার ২০নং ওয়ার্ডের সোনাকান্দা এনায়েতনগরস্থ উল্লেখিত বিস্কুট বেকারীতে এ চুরির ঘটনা ঘটে। 


এ ব্যাপারে বেকারী মালিক ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আবেদ হোসেন বাদী হয়ে রোববার (২৬ র্মাচ) দুপুরে বাদী হয়ে বন্দর থানায় একটি চুরি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে বন্দর থানার এসআই মোস্তফা কামালসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত ১ বস্তা ময়দা উদ্ধারসহ চুরি ঘটনার জড়িত থাকার অভিযোগে জনি (৩২) নামে এক যুবককে আটক করে। আটককৃত জনি সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মৃত দিদার হোসেনের ছেলে। 


এ ব্যাপারে বেকারী মালিক আলহাজ¦ আবেদ হোসেন গনমাধ্যমকে জানান, গত শনিবার রাতে যেকোন সময়ে অজ্ঞাত নামা চোরের দল আমার বেকারী উপরের টিন কেটে বেকারী স্টোর রুমে  ভিতরে প্রবেশ করে। পরে চোরের দল আমার স্টোর রুম থেকে ৬ বস্তা চিনি, ২টি ময়দার বস্তা ও ২টি মটর চুরি করে প্রায় ৭০ হাজার টাকা ক্ষতি সাধন করে কৌশলে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে বন্দর থানার এসআই মোস্তফা কামাল জানান, চোরাইকৃত ময়দার বস্তা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জনি নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
 

সম্পর্কিত বিষয়: