নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বন্দরে ফেন্সিডিল ও হেরোইনসহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৭, ৫ এপ্রিল ২০২৩

বন্দরে ফেন্সিডিল ও হেরোইনসহ গ্রেপ্তার ৪

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি বন্দরে পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় ডিবি পুলিশ গ্রেপ্তারকৃত ৪ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১৪ বোতল ফেন্সিডিল ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়। 


সোমবার (৩ এপ্রিল) রাত সাড়ে ১১টায় বন্দর থানার একরামপুর পানির ট্যাংকি সংলগ্ন ও মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর সিএসডি এলাকার মৃত রুস্তম আলী মিয়ার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী মুকুল (৪০) ও চাঁদপুর জেলার হাইমচর থানার আলগীবাজার এলাকার কালু খাঁ মিয়ার ছেলে আলম খাঁ (২৫) বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকার মৃত সানোয়ার হোসেন মিয়ার ছেলে সোহেল (৩৫) ও গাজীপুর জেলার সদর থানার শালন এলাকার  (মোশেন বাড়ি) এলাকার মৃত আব্দুস সোবহান মিয়ার ছেলে নূর হোসেন (৪১)। 


পৃথক স্থান থেকে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এ.এইচ,এম, কামরুজ্জামান ও অপর উপ-পরিদর্শক হাফিজুর রহমান বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করেছে। যার মামলা নং- ৫(৪)২৩ ও ৬(৪)২৩। গ্রেপ্তারকৃত ৪ মাদক ব্যবসায়ী মধ্যে মুকুল ও আলম খাঁকে মঙ্গলবার ও অপরধৃত মাদক ব্যবসায়ী সোহেল ও নূর হোসেনকে বুধবার দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।


থানা সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই কামরুজ্জামানসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার একরামপুর পানির ট্যাংকি সংলগ্ন জনৈক কামরুল হোসেনের ৫তলা ভবনের সামনে পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিল ও ৫ গ্রাম হেরোইনসহ মুকুল ও আলম খাঁ নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।


এ ছাড়াও গত মঙ্গলবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোঃ হাফিজুর রহমানসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার ২০ নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দাস্থ মাদক ব্যবসায়ী সোহেল মিয়ার বসত ঘরে অভিযান চালিয়ে ৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী সোহেল ও নূর হোসেন নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।