নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৫ মে ২০২৪

স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় রূপগঞ্জের গৃহবধূকে হত্যা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৭, ২০ এপ্রিল ২০২৩

স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় রূপগঞ্জের গৃহবধূকে হত্যা 

স্বামীর পরকীয়া প্রেমে বাঁধা দেওয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের মৌসুমি আক্তার (২৫) নামের এক গৃহবধূকে কাপড় কিনে দেওয়ার কথা সোনারগাঁও উপজেলায় নিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী রাসেল মিয়ার বিরুদ্ধে। 


বুধবার (১৯ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের সিংলাব এলাকায় এ হত্যাকান্ডর ঘটনা ঘটানো হয়েছে। নিহত গৃহবধূ মৌসুমি আক্তার উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার করিম হায়দারের মেয়ে। 


নিহতের ভাই সাজ্জাদ হোসেন বলেন, সাত বছর আগে পারিবারিক ভাবে একই এলাকার নেওয়াজ আলীর ছেলে রাসেল মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের এক বছর পরে তাদের ঘরে নাইম ইসলাম নামের একটি পুত্র সন্তান জন্ম নেয়। বিয়ের কয়েক বছর পর থেকেই রাসেল মিয়া আমার বোন মৌসুমিকে বিভিন্নভাবে নির্যাতন করতো।


গত বছর আমাদের জমি ওয়াসার অধিগ্রহণে অর্ন্তুভূক্ত হওয়ায় আমার বাবা বিল পান। এরপর থেকেই টাকার জন্য মারধর করতো তার স্বামী। পরে বাধ্য হয়ে বাবা তাকে ১ লাখ ৯২ হাজার টাকা দেন। গত ছয়মাস আগে আমার বোন জানতে পারে সে একটি মেয়ের সাথে পরকীয়া প্রেমে আসক্ত। পরে পরকীয়া প্রেমে বাঁধা দিতেন।


এরপর থেকে ফের নির্যাতন শুরু করেন। গত চারমাস আগে নির্যাতন সইতে না পেরে আমার বোন মৌসুমি আক্তার আমাদের বাড়ি চলে আসেন। পরে গত ১৭ দিন আগে রাসেল মিয়ার পরিবার এসে নিয়ে যান।

 

বুধবার রাত ৮টার দিকে আমার বোন মৌসুমি আক্তারকে ঈদের কাপড় কেনাকাটা করে দেওয়ার নাম করে আমার ভাগিনা নাইমকে ও আমার বোনের মোবাইল ফোন বাসায় রেখে গাউছিয়া মার্কেটে নিয়ে যায়। 


পরে রাত ১০টার দিকে আমার ভাগিনাকে দিয়ে আমাদের বাড়িতে খবর পাঠান তার ছেলেকে নাকি ডাকাতরা কুপিয়ে জখম করেছে। পরে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের সিংলাব এলাকার স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় নির্জন স্থান থেকে আমার বোনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 


তাদেরকে যদি ডাকাতে আক্রমণ করে তাহলে আমার বোনকে কেন শ্বাসরোধ করে হত্যা করবে তাকে কেন পিঠে সামান্য আঁচড় দিবে এটা মাথায় আসতেছেনা। তাছাড়া আমার বোনের জন্য কেনা একটি থ্রিপিসটাও নিলনা সেটাও আমরা পেয়েছি ওই স্থান থেকে। আমার পরিবার এ ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি। 


এ ঘটনার বিষয়ে নিহতের স্বামী অভিযুক্ত রাসেল মিয়ার সাথে হাসপাতালে কথা বলতে গেলে তিনি কথা বলতে রাজি হননি। 
এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে আমাদের পুলিশ পাঠানো হয়েছে ঘটনাস্থলে। ঘটনাটি ঘটেছে সোনারগাঁও উপজেলায়। তাদের বাড়ি রূপগঞ্জে হওয়ায় সোনারগাঁও পুলিশকে সহযোগীতা করবো।