নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

বিএনপি ছাড়লেন আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৪, ১৪ মে ২০২৪

বিএনপি ছাড়লেন আনোয়ার হোসেন

বিএনপির রাজনীতি ছাড়লেন নাসিক ৪নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন।

মঙ্গলবার (১৪ মে) বিকালে সিদ্ধিরগঞ্জে ৪ নং ওয়ার্ডের উত্তর আজিবপুর বাগানবাড়ী রেল লাইন এলাকায় তার ব্যবসায়িক কার্যালয়ে গণমাধ্যমকর্মী ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি বিএনপির সমস্ত কর্মকান্ড থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দেন।

এ সময় বিএনপি নেতা আনোয়ার হোসেন জানান, আমি দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করতাম। কিন্তু আমার কোন দলীয় পদ-পদবী ছিল না।

গত ২০২৩ সালে সিদ্ধিরগঞ্জ থানাসহ ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে আমার সম্মতি ছাড়াই আমাকে অর্ন্তভুক্ত করা হয়। 

কিন্তু কমিটি হওয়ার পর আমি কোন সভা-সমাবেশে অংশগ্রহন করি নাই। বর্তমানে আমার শারীরিক ও পারিবারিক সমস্যার কারণে বিএনপির রাজনীতি থেকে আমি অব্যহতি নিলাম। এখন থেকে বিএনপির রাজনীতির সাথে আমার আর কোন সম্পর্ক নাই। ভবিষ্যতেও আমি বিএনপির রাজনীতির সাথে আর সম্পৃক্ত হব না। 

এ সময় উপস্থিত ছিলেন- ওয়ার্ড আওয়ামীলীগ নেতা চুন্নু দেওয়ান, মো. ফারুক মোল্লা, আব্দুস সালাম, মো. খোকন, আক্তার হোসেন মোল্লা, আমির আলী ভান্ডারী, মো. রুবেল, মো. সাদ্দাম হোসেন, পারভেজ ও মো. সেলিমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ।