নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাই, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১২, ২ মে ২০২৩

ফতুল্লায় ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাই, গ্রেপ্তার ১

ফতুল্লার পাকিস্তান খাদঁ এলাকায় রাব্বি (২০) ও সজিব (১৯) নামের  দুই ডাইং শ্রমিক কে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে  মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৭ শত টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।


এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাব্বিল মিয়া (২২) নামের এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রাব্বিল ফতুল্লা মডেল থানার কোতালেরবাগ বৌ বাজার এলাকার ফেরদৌস মিয়ার পুত্র।


সোমবার রাতে তাকে কোতালেরবাগ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে আহত সজিবের ভাই মোঃ আরিফ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর ভাই সজিব তার কর্মস্থলের সহকর্মী রাব্বি কে নিয়ে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে পাকিস্তান খাদ রেল লাইন ধরে পায়ে হেটে বাসায় ফিরছিলো। এ সময় গ্রেপ্তারকৃত রাব্বিল,সালমান সহ পিচ্চি সজিব সহ অজ্ঞাতনামা আরো সন্ত্রাসী তাদের পথরোধ করে। 


কিছু বুজে উঠার আগেই অভিযুক্ত আসামীরা সজিব ও আরিফ কে ছুরিকাঘাত করে সাথে থাকা মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৭ শত টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক- চিৎকারে স্থানীয় পথচারীরা এগিয়ে এলে হামলাকারীরা দৌড় পালিয়ে যায়।


এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানায়,মামলা হয়েছে।মামলার এজাহার নামীয় এক আসামী কে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অপর আসামীদের গ্রেপ্তার সহ  ছিনিয়ে নেয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।