নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় চাঁদাবাজী করতে গিয়ে ইজিবাইক চাঁদাবাজ গণধোলাইয়ের শিকার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৪, ২০ জুন ২০২৩

ফতুল্লায় চাঁদাবাজী করতে গিয়ে ইজিবাইক চাঁদাবাজ গণধোলাইয়ের শিকার 

ফতুল্লায় ইজিবাইকে চাঁদাবাজি করতে গিয়ে সুমন নামে এক ইজিবাইক চাঁদাবাজ গণধোলাইয়ের শিকার হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে সুমনকে গ্রেপ্তার কওে থানায় নিয়ে যায়। গত সোমবার বিকেল ৩টায় ফতুল্লার কাশিপুর সম্রাট সিনেমা হলের সামনে এঘটনা ঘটে। এঘটনায় ইজিবাইক গেরেজ মাহাজনিক মুনতাজ আলী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।


মামলায় উল্লেখ করা হয়, মুনতাজ আলী ফতুল্লার কাশিপুর খিল মার্কেট গোয়ালবন্দ এলাকায় আঃ কাদিরের অটো গ্যারেজ ভাড়া নিয়া দীর্ঘদিন যাবৎ অটো বাইক, ইজি বাইক ও মিশুক গাড়ীর গ্যারেজ দিয়ে ব্যবসা করে আসছে। তার গ্যারেজ হতে বিভিন্ন লোকজন দৈনিক ভাড়ার চুক্তিতে অটো বাইক, ইজি বাইক ও মিশুক গাড়ী ভাড়া নিয়া চালাইয়া জীবিকা নির্বাহ করে।

 

এরমধ্যে চাঁদাবাজ সুমন বিভিন্ন সময় নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়ন ইজি বাইক মালিক সমিতি সংগ্রাম পরিষদের স্টিকার জোর পূর্বক অটো ইজি বাইক ও মিশুক গাড়ীতে লাগিয়ে দিয়ে গাড়ী প্রতি দৈনিক ২০টাকা করে চাঁদা নেয়।

 

এরই মধ্যে সোমবার বিকেল ৪টায় মুনতাজ আলীর অটো গ্যারেজের অটো চালক মোঃ আমিরুল (৪৭) গ্যারেজ হতে অটো নিয়া পঞ্চবটি অভিমূখে আসার পথে কাশিপুর সম্রাট সিনেমা হলের সামনে মেইন রোডে পৌছাইলে চাঁদা সুমন তার পথরোধ করে ২০টাকা চাঁদাদাবি করেন।

 

আমিরুল স্টিকার লাগাইতে ও দাবীকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে সুমন তাকে এলোপাতাড়ী চর থাপ্পর মারে এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দিয়ে ২০ টাকা নিয়া নেয়। 


এসময় আমিরুল মাহাজন মুনতাজ আলীকে সংবাদ দিলে সে এসে স্থানীয় লোকজন নিয়ে সুমনকে আটক করে।

 

তখন উত্তেজিত লোকজন সুমনকে এলোপাতাড়ী চড় থাপ্পর মারে। এসময় খবর পেয়ে পুলিশ গিয়ে সুমনকে গ্রেপ্তার করে তার কাছ থেকে নারায়ণগঞ্জ সদর উপজেলার রিক্সা চালক ইউনিয়ন, ইজি বাইক মালিক সমিতি সংগ্রাম পরিষদ, রেজি নং- ৩৭৩২ এর অন্তর্ভূক্ত বিভিন্ন নাম্বারের ফতুল্লা লেখা স্টিকার ৭টি এবং বিভিন্ন অটো, ইজি বাইক ও মিশুক চালকদের নিকট হতে গ্রহণকৃত চাঁদার নগদ ৫০০ টাকা, লেমিলেটিং করা চাঁদা আদায়ের ২ পাতা তালিকা জব্দ করে।