নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

ফতুল্লায় ছাত্রলীগের সাবেক নেতাকে মারধর করল মাদক ব্যবসায়ীরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৩, ১৩ জুলাই ২০২৩

ফতুল্লায় ছাত্রলীগের সাবেক নেতাকে মারধর করল মাদক ব্যবসায়ীরা

ফতুল্লার দাপা ব্যাংক কলোনীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কথা বলায় শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী মহসীন  ও তার সহোযোগিরা পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিবাদকারী যুবক জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমাম হোসেন (৩৭)।


আহত ইমাম হোসেন বায়জিদ বোস্তামি রোড এলাকার এম এ সাত্তার খাঁনের ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি।


এ ঘটনায় আহত ইমাম হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযুক্তরা হলো শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী  মহসিন, বিল্লাল ওরফে মাইচ্ছা বিল্লাল, শাকিল, তপু, আগুন, সোহেল, রাজিব হাসান, সাজ্জাদ, রাফসান,সেরু বাবু সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জন।


আহত ইমাম জানায়, দাপা ব্যংক কলোনী এলাকার বিভিন্ন ওলি-গলিতে মাদক ব্যবসায়ীরা কোন প্রকার রাখ-ঢাক না রেখে প্রকাশ্যে মাদক বিক্রি করে আসছিলো। মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কারনে নারীরা রাস্তায় চলাফেরা করতে পারছিলোন এমনকি মসজিদের মুসিল্লিরা ও চলাচলে বিব্রতবোধ করতো।

 

তাই এলাকাবাসী কে সাথে নিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধ গত কয়েকদিন পূর্বে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। সেই বৈঠকে মাদক স্পট বন্ধে ও মাদক ব্যবসায়ীদের চিন্থিত করে আইনি সহোযোগিতার আলোচনা হয়।

 

এতে করে মাদক ব্যবসায়ীর ক্ষিপ্ত হয়। যার ফলে মঙ্গলবার রাতে  মহসীনের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয়। হামলায় অংশ নেয়া অধিকাংশই অস্ত্রসস্ত্র নিয়ে মুখোশ পড়ে হামলা চালায়।এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান।


অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক বেলায়েত হোসেন জানান, হামলার সংবাদ পেয়ে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হয়েছিলো। অভিযোগটি  সর্বচ্চো গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।