নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪০, ১৬ আগস্ট ২০২৩

বন্দরে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বন্দরে পাতাকাটা এলাকার অটো চালক মাসুদ হত্যার প্রতিবাদে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বন্দর থানার লক্ষণখোলা মাদ্রাসা স্ট্যান্ডে এ মানববন্ধন পালন করা হয়।

 

মুছাপুর ২নং ওয়ার্ড মেম্বার আ: মোতালেবের নেতৃত্বে মানববন্ধনে নিহতের পিতা শফিউল্লাহ ছেলে হত্যার বিচার দাবি করে বলেন, আমার ছেলেটা ছিল একজন রেমিটেন্স যুদ্ধা। সে দীর্ঘ দিন বিদেশে চাকুরী করে দেশে টাকা পাঠিয়ে এদেশের ইন্নয়নে অবদান রেখেছে।

 

আমার সেই ছেলে দেশে এসে নিজের অটো চালিয়ে জীবনযাপন করতো তার স্ত্রী অন্তসত্ত্বা তার আগত সন্তান দুনিয়ার আলো দেখার আগেই ঘাতকরা তার পিতাকে ছিনিয়ে নিল। আমরা এ হত্যাকান্ডের কঠোর শান্তি দাবি করছি।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, মোতালেব মেম্বার, আমির হোসেন, রাজা মিয়া, ওসমান, সোহেল, কবির, আক্তার, মুছা, ফয়সাল, সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম, মুকুল, শাহআলমসহ এলাকার শতশত লোক মানববন্ধনে অংশ গ্রহণ করেন। 


উল্লেখ্য, গত ১০ আগষ্ট তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘাতক মামুন, সুমন ও সুমনের ছেলে আ: রহমান অটো চালক মাসুদকে কাঠের ডাসা(লাঠি) দিয়ে মাথায় আঘাত করে।

 

সে ২দিন চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাতে মারা যায়। গত রোববার এ ঘটনায় মামলা হলেও পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।