নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

কাউন্সিলর রিপনের উদ্যোগে  শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪০, ২১ আগস্ট ২০২৩

কাউন্সিলর রিপনের উদ্যোগে  শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) এর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মিজানুর রহমান খান (রিপন) এর উদ্যোগে মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (২১ আগষ্ট) কদমতলী পুল সংলগ্নের অফিস কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল ও তোবারক বিতরণ করা হয়। এছাড়াও কদমতলী এলাকার ১৮ টি মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখহাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। 


দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগ এর সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, ৭নং ওয়ার্ড এর বীর মুক্তিযোদ্ধা মো. আঃ মান্নান, বীর মুক্তিযোদ্ধা মো. মফিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. দুলাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল হক,বীর মুক্তিযোদ্ধা মো. দুদু মিয়া সরদার, বীর মুক্তি যোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা মো. কামাল হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আব্দুল মতিন ফকির ও সাধারণ সম্পাদক মো. ফজলুল হক হাওলাদার, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল যোবায়েদ প্রমুখ।