নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বিএনপি-জামায়াতের অবরোধের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে যুবলীগের মিছিল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৩৮, ১ নভেম্বর ২০২৩

বিএনপি-জামায়াতের অবরোধের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে যুবলীগের মিছিল

বিএনপি-জামায়াতের তিনদিনের ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও অবরোধের বিরুদ্ধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইলে মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 


বুধবার (১ নভেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতির নির্দেশে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই মিছিলটি বের করে। 
মিছিলটি সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ড এলাকা থেকে শুরু হয়ে আদমজী-ইপিজেড সড়ক হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল চিটাগং রোড হয়ে মৌচাক, সানারপাড় হয়ে পুনরায় শিমরাইলের চিটাগং রোড এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়। এসময় অবরোধ বিরোধী মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীদের বিএনপি বিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। 


এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা আশরাফ উদ্দিন, সুমিলপাড়া ইউনিয়ণ যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খন্দকার মানিক মাস্টার, নাসিক ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আক্তার হোসেন, শ্রমিক লীগ নেতা মহিউদ্দিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী।


মিছিল শেষে বলেন, অবরোধের নামে কোনো নাশকতা নৈরাজ্য বিএনপি-জামায়াতকে করতে দেওয়া হবে না। আমরা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সর্বদা প্রস্তুত রয়েছি। বিএনপি জামায়াত কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারবে না। আমাদের এমপি একেএম শামীম ওসমান ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতির নির্দেশে আমরা সকাল থেকেই মহাসড়কে রাজপথে অবস্থান করছি। আমরা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে থেকেই বিএনপি জামায়াতের নৈরাজ্য মোকাবিলা করব। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের গতিকে সচল রাখতে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার অঙ্গীকার করেন নেতাকর্মীরা।