নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে ভয়ংকর ব্ল্যাকমেলিং চক্র, থানায় অভিযোগ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫২, ১০ জানুয়ারি ২০২৪

বন্দরে ভয়ংকর ব্ল্যাকমেলিং চক্র, থানায় অভিযোগ 

বন্দরে ভয়ংকর ব্ল্যাকমেইলিং চক্র সক্রিয় হয়ে উঠেছে। পেশাদার দেহপসারিনিদের দিয়ে সহজ-সরল লোকজনকে ফাঁদে ফেলে এ চক্রটি প্রতিনিয়তই লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে ভুক্তভোগীদের অনেকেই অভিযোগ করেছেন। 


এর ধারাবাহিকতায় ১০ জানুয়ারী বুধবার দুপুরে কলাগাছিয়া ইউনিয়নের নয়ানগর মাউরা বাড়িতে এইরূপ একটি ঘটনার খবর পাওয়া গেছে। ভুক্তভোগী বরকতউল্লাহ জানান, বিগত ২বছর পূর্বে তার মালয়েশিয়া ফেরত ছেলে ফয়সালের ছবির সঙ্গে প্রতারক নারী মিলি বেগম তার ছবি এডিট করে তাকে ব্ল্যাকমেলিং এর পাঁয়তারা চালায়। 


নিরীহ ফয়সালের পরিবার মিলি বেগমের প্রতারণার ফাঁদ বুঝতে পেরে তাকে এড়িয়ে গেলে মিলি বেগম ফয়সালের বিরুদ্ধে তার গোছলের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে বলে এই মর্মে আদালতে একটি ভুয়া মামলা করে। ওই মামলায় ফয়সালের পিতা-মাতাসহ বেশ কয়েকজনকে বিবাদী করা হয়। 


মামলার তদন্তকারী কর্মকর্তা আবু বকর সিদ্দিক সরেজমিনে তদন্ত করে মামলার বিন্দুমাত্র সত্যতা না পাওয়ায় ফয়সালদের পক্ষে আদালতে চুড়ান্ত রিপোর্ট দাখিল করে। ভূয়া মামলায় কাজ না হওয়ায় মিলি বেগম ১০ জানুয়ারী বুধবার দুপুরে কতিপয় ভাড়াটে লোকজনকে নিয়ে ফয়সালের বাড়িতে হানা দেয়। 


মিলি বেগমের ভাড়াটে লোকজন নিজেদেরকে অনলাইন মিডিয়ার সংবাদকর্মী বলে নিজেদেরকে পরিচয় দান করে। তারা বিষয়টি নিস্পত্তি করার নাম করে ফয়সালের পরিবারকে টাকা দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। এক পর্যায়ে এলাকাবাসী ঘটনাস্থলে জড়ো হয়ে তাদের নাম-পরিচয় জানতে চাইলে পরিস্থিতি বেগতি বুঝে সটকে পড়ে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে।


বরকতউল্লাহ আরো জানান, জিকে রাসেল এবং শরীফুল টাউট প্রকৃতির লোক। তারা প্রতিনিয়তই মানুষকে নানভাবে জিম্মি করে ব্ল্যাকমেইল করে থাকে। এর আগেও তারা র‌্যালি ,আমিন,রূপালী ও লেজারার্সসহ বিভিন্ন আবাসিক এলাকার ফ্ল্যাট বাসাতে গিয়ে খারাপ নারীদের দিয়ে ব্ল্যাকমেইল করে থাকে। 


যতদূর জানি জিকে রাসেলের বাড়ি নোয়াখালি জেলায়। সে দীর্ঘ দিন ধরে বন্দর এলাকায় স্বপরিবারে বসবাস করে আসছে। এর আগেও সে হায় হায় খ্যাত কোম্পনী ডেসটিনির ডিস্ট্রিবিউটর হিসেবে সোনাকান্দা এনায়েতনগর এলাকার অগণিত লোকজনের মোটা অংকের টাকা আত্নসাৎ করে গা ঢাকা দেয়।


অপরদিকে শরীফুল জামায়াতে ইসলামীর ছাত্রশিবিরের একজন সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে তদন্ত করলে অনেক তথ্য বেরিয়ে আসবে। 


এদিকে গতকালের ঘটনায় ভুক্তভোগী বরকতউল্লাহ বাদী হয়ে বুধবার রাতেই বন্দর থানায় উল্লেখিতদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
 

সম্পর্কিত বিষয়: