নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:৩৫, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

আড়াইহাজারে বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ

সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত- বাংলাদেশ এবং বাংলাদেশ- মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদে আড়াইহাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে আড়াইহাজার উপজেলা বিএনপি'র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায়  এ লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তাঁরা। 

এসময়ে আড়াইহাজার উপজেলা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের নেতৃত্বে লিফলেট বিতরণকালে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত- বাংলাদেশ এবং বাংলাদেশ- মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদে শ্লোগানে দেন।

লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা বিএনপি'র সিনিয়র সহ- সভাপতি মতিউর রহমান মতি, সহ- সভাপতি, শাকিল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক শফি উদ্দিন শফু, সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম লাভলু, আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর সাকিব, আড়াইহাজার উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক ওসমান গনি, ধর্ম বিষয়ক সম্পাদক জুলহাস হোসেন, সহ- প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, বিশন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মাসুদ, সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দীন, উচিৎপুরা ইউনিয়ন বিএনপি'র সভাপতি এড. আনোয়ার হোসেন রানা, ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. নাসির, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মনির হোসেন, সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর মেম্বার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু কালামসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।