নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে ইউপি সদস্যের বাবা  শীর্ষ মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:১৯, ২০ ফেব্রুয়ারি ২০২৪

আড়াইহাজারে ইউপি সদস্যের বাবা  শীর্ষ মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ২

আড়াইহাজারে এক ইউপি সদস্যের বাবা ও শীর্ষ মাদক ব্যবসাী মুকবলসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এই অভিযান চালানো হয়। অভিযানের সময় উক্ত  ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য সোহেলের বাবা  ও শীর্ষ মাদক ব্যবসায়ী মুকবুল (৬০) ও তার সহযোগি একই গ্রামের  ফজলুল করিমের ছেলে ইউনুসকে (২৪) গ্রেফতার করে। 


আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, গ্রেফতারকৃত মকবুলের  পুরো পরিবার মাদকের সাথে জড়িত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এরই ধারাবাহিকতায় আমাদের মাদক বিরোধী অভিযানে সোমবার রাতে  গোপন সংবাদের ভিত্তিতে  পুলিশের একটি দল বালিয়াপাড়া গ্রামের সোহেল মেম্বারের বাড়ির সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রি করার জন্য অবস্থান করছে। এমন সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পলায়নের চেষ্টাকলে ২ জনকে  আটক করা হয় । এ সময় তল্লাশী চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ওই সময় সোহেল মেম্বার বাড়ীতে ছিল না। 


একটি  সুত্র জানায়, বালিয়াপাড়া গ্রাম থেকেই আড়াইহাজারে মাদক বিক্রি ও পাচার শুরু হয়। এরপর পুরো উপজেলায় ছড়িয়ে পড়ে। 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আড়াইহাজারকে  মাদকমুক্ত রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে।