নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

সাংবাদিক ও তিতাস কর্মকর্তা পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার সময় আটক ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২০, ৯ মার্চ ২০২৪

সাংবাদিক ও তিতাস কর্মকর্তা পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার সময় আটক ২

বন্দরে সাংবাদিক ও তিতাস কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারন জনগনের সাথে প্রতারনার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার সময় স্হানীয় জনতা ২ প্রতারককে আটক করে বন্দর ফাঁড়ী  পুলিশে সোর্পদ করেছে। ওই সময় জনতার উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে আরো এক প্রতারক।

আটককৃত প্রতারকরা হলো শহরের খানপুর সরদার পাড়া এলাকার রহিম মিয়ার ছেলে সাংবাদিক পরিচয়দানকারি বাদশা মিয়া (৪৫) ও একই এলাকার মিজান মিয়ার ছেলে তিতাসের ভূয়া কর্মকর্তা সজল (২৬)। পলাতক প্রতারক  রতন মিয়া শহীদনগর এলাকার বাসিন্দা।

শনিবার (৯ মার্চ) বেলা সাড়ে ১২টায় বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের কবিলেরমোড় এলাকা থেকে ওই দুই প্রতারককে আটক করে পুলিশে সোর্পদ করা হয়। 

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সাংবাদিক পরিচয়দানকারি  বাদশা মিয়া ও তিতাস কর্মকর্তা পরিচয়দানকারী  সজলসহ একটি চক্র দীর্ঘদিন ধরে বন্দরের বিভিন্ন এলাকায় কখনো সাংবাদিক কখনো তিতাসের কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ জনগণের বাসা বাড়িতে প্রবেশ করে বিভিন্ন অজুহাত দেখিয়ে প্রতিনিয়ত হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা।

এর ধারাবাহিকতায় গত শনিবার সকাল ১০টায় উল্লেখিত প্রতারক চক্র নবীগঞ্জ কবিলেরমোড় এলাকায় একটি বসত বাড়িতে প্রবেশ করে অবৈধ গ্যাস সংযোগ কেটে দেওয়ার নাম করে   টাকা হাতিয়ে নেওয়ার সময় স্থানীয় জনতা সাংবাদিক পরিচয় দানকারী বাদশা মিয়া ও তিতাস কর্মকর্তা পরিচয়দানকারি সজলকে আটক করতে সক্ষম হলেও রতন নামে এক প্রতারক কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে জনতা আটককৃতদের বন্দর ফাঁড়ি পুলিশে সোর্পদ করে।এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকৃতরা থানা হাজতে আটক আছে বলে থানা সূত্রে জানা গেছে।