নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

নবীগঞ্জ বাস স্ট্যান্ডে বেপরোয়া পরিবহন চাঁদাবাজরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩০, ১১ মার্চ ২০২৪

নবীগঞ্জ বাস স্ট্যান্ডে বেপরোয়া পরিবহন চাঁদাবাজরা

বন্দরে নবীগঞ্জ বাস স্ট্যান্ডে অবৈধ ভাবে বিভিন্ন গাড়ি থেকে হাতিয়ে নেয়া হচ্ছে চাঁদা। স্থানীয় লোকজন ২ চাঁদাবাজকে হাতে নাতে আটক করলেও আটককৃতরা কোন সদুত্তর দিতে পারেনি। পরে তারা কেটে পরে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দরে নবীগঞ্জ বাস স্ট্যান্ডে মদনগঞ্জ-মদনপুর সড়কে  বন্দরের বাগবাড়ি এলাকার খোকন মিয়ার ছেলে জাহিদ ও কুশিয়ারা এলাকার সাহেব আলীর ছেলে সাগর দীর্ঘ দিন ধরে বিভিন্ন ট্রাক থাময়ে চাঁদা আদায় করে আসছে । 

ওই সময় তাদের বৈধতা চ্যালেঞ্জ করলে তারা নারায়ণগঞ্জ জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নবীগঞ্জ চৌরাস্তা উপ-পরিষদ কমিটির একটি কাগজ দেখায়। তখন এ কমিটির সাধারণ সম্পাদক খোকন এসে বলেন, তাদের কাছে এ কাগজ রয়েছে। 

এলাকাবাসী সূত্রে জানাগেছে, তাদের কাছে সরকারি কোন ইজারা বা বৈধ কাগজপত্র নেই।  তারা বৈধ কাগজপত্র দেখাতে পরেনি। এ ব্যাপারে বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন বলেন, স্ট্যান্ডে কোন চাঁদাবাজি হবে না বলে কঠোর হুশিয়ারি দেন। 

এ সময় চাঁদাবাজরা কেটে পরে। স্থানীয়রা জানান, এভাবে তারা প্রতিনিয়ত গাড়ি থামিয়ে চাঁদাবাজি করছে। তারা সরকারি জায়গা দখল করে বাগবাড়ি এলাকায় একটি ঘর নির্মান করে সেখানে বসে চাঁদার টাকা ভাগাভাগি করে বলে জানা যায়। এ সকল চাঁদাবাজদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান স্থানীয়রা।