নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় নিখোঁজ অটো রিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৩৭, ১৪ মার্চ ২০২৪

ফতুল্লায় নিখোঁজ অটো রিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজের দুইদিন পর  রাজু (১৭) নামের এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

 নিহত অটোরিক্সা চালক রাজু ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার সিরাজ মিয়ার ভাড়াটিয়া মৃত মোক্তার আহম্মদের পুত্র।

 

সংবাদ পেয়ে পুলিশ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

 

অটোরিক্সা গ্যারেজ মালিক বাবুল জানায়, মঙ্গলবার রাতের  প্রথম তারাবি নামাজের পর রাত ১০টার দিকে নিহত রাজু গ্যারেজ থেকে অটোরিক্সা নিয়ে বের হয়। বুধবার সকাল বেলা গ্যারজে  ফিরে আসার কথা থাকলে ও সে আর ফিরে আসেনি। পরবরর্তীতে সারাদিন ফিরে না আসায় রাতে থানায় গেলে সকালে এসে সাধারন ডায়েরী করার পরামর্শ  দেয় পুলিশ। বৃহস্পতিবার সকালে থানায় এসে জানা যায় যে, পিলকুনী কবরস্থানে একটি লাশ পাওয়া গেছে। সংবাদ পেয়ে সেখানে গিয়ে নিহত রাজুর লাশ শনাক্ত করে পরিবারের সদস্যরা। 

 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান,ধারনা করা হচ্ছে ছিনতাইরকারীরা  রাজু কে হত্যা করে ফেলে রেখে  তার মিশুক গাড়ী ছিনতাই করে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়। লাশটিতে পচন ধরায় কিভাবে হত্যা করা হয়েছে তা বুঝা যাচ্ছেনা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যাবে। ছিনতাই হওয়া মিশুক উদ্ধার  সহ ছিনতাইকারীদের চিন্থিত  করে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।

 

সম্পর্কিত বিষয়: