নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে র্শীষ সন্ত্রাসী কাবিলার সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র আহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৯, ২১ মার্চ ২০২৪

বন্দরে র্শীষ সন্ত্রাসী কাবিলার সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র আহত

বন্দরে র্শীষ সন্ত্রাসী ও বিএনপি নামধারী নেতা কাবিলা ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় পিতা/ পুত্র জখম হয়েছে। আহতরা হলো একতা সমবায় সুপার মার্কেট মালিক  বহুমুখি সমবায় সমিতি সদস্য বিল্লাল হোসেন (৫২) ও তার ছেলে আব্দুল করিম (২০)।

স্থানীয়রা আহতদের জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করছে। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর আড়াইটায় বন্দর উপজেলার মদনপুর ওভার ব্রীজের পশ্চিম উত্তর কোনে বাখরখানি দোকানের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে উল্লেখিত মার্কেট মালিক সমিতির সদস্য আহত বিল্লাল হোসেন বাদী হয়ে সন্ত্রাসী হামলার ঘটনার ওই দিন রাতে র্শীষ সন্ত্রাসী  কাবিলা, বাবুল শেখ, অপুু, দিপু, নাজমুলসহ ৭ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

আহতের তথ্য সূত্রে জানাগেছে,  বন্দর উপজেলার উত্তর অঞ্চলের সন্ত্রাসীদের গডফাদার বিড়ি সুরুজের অনৈতিক কর্মকান্ডে  মদনপুর একতা সমবায় সুপার মার্কেট মালিক বহুমুখী সমবায় সমিতি সদস্যরা চরম ভাবে অতিষ্ঠ হয়ে উঠেছে । উল্লেখিত মার্কেটের সদস্যদের মার্কেট ছাড়া করার জন্য একের পর এক সদস্যদের বিরুদ্ধে  মিথ্যা মামলা ও অভিযোগ দিয়ে প্রতিনিয়ত হয়রানি করে আসছে।

এরধারাবাহিকতায় বৃহস্পতিবার বেলা আড়াইটায়   মদনপুর এলাকার মূর্তিমান আতংক বিড়ি সুরুজ পালিত কর্মচারী নাজমুল হাসান সরকারের দায়েরকৃত একটি চাঁদাবাজির অভিযোগ  তদন্ত আসে বন্দর থানা পুলিশ ।

পরে তদন্ত শেষে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পর ও মদনপুরের বিড়ি সুরুজের পালিত সন্ত্রাসী মদনপুর ইউনিয়নের চাঁনপুর এলাকার মৃত ইয়াসিন মিয়ার ছেলে বন্দর থানার একাধিক মামলার আসামী সন্ত্রাসী কাবিলা একই এলাকার কামাল শেখের ছেলে বাবুল শেখ একই এলাকার কামাল মিয়া দুই ছেলে অপু ও দীপু দেওয়ানবাগ এলাকার কালাচান মিয়ার ছেলে মনির হোসেন ও সোনারগাঁ থানার মাঝেরচর এলাকার মোসলেম মিয়ার ছেলে মতিনসহ অজ্ঞাত নামা আরো ৫/৬ জন চিহৃিত সন্ত্রাসী আমাকে ও আমার সন্তান আব্দুল করিমকে হত্যার উদ্দেশ্য বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে।

পরে স্থানীয় এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।