নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে ব্রহ্মপুত্র নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৬, ২৩ মার্চ ২০২৪

বন্দরে ব্রহ্মপুত্র নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জরুরী সেবা  ৯৯৯ এ খবর পেয়ে ব্রহ্মপুত্র নদী থেকে অজ্ঞতামা (২০) বছরের এক যুবকের লাশ উদ্ধার করেছে কাঁচপুর নৌ ফাঁড়ী পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত শনিবার (২৩ মার্চ) নিহত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি।

এরআগে গত বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ১১ টায় বন্দর উপজেলার কুচিয়ামোড়া গুদারাঘাট সংলগ্ন  ব্রহ্মপুত্র নদীর পশ্চিম পাড় থেকে ওই মৃতদেহটি উদ্ধার করে র্মগে প্রেরণ করে।

লাশ উদ্ধারের ঘটনায় কাঁচপুর নৌ ফাঁড়ি উপ-পরিদর্শক মো. তজিমুল ইসলাম বাদী হয়ে  গত শুক্রবার (২২ মার্চ) বন্দর থানায় অপমৃত্যু মামলা রুজু করেন। যার অপমৃত্যু মামলা নং- ১০/২৪।

এলাকাবাসী জানিয়েছে , গত শুক্রবার স্থানীয় এলাকাবাসী বন্দর উপজেলার কুচিয়ামোড়া গুদারাঘাটে অজ্ঞতা নামা যুবকের ভাসমান লাশ দেখতে পেয়ে জরুরী সেবা ৯৯৯ এ সংবাদ দেয়। পরে এলাকাবাসী মাধ্যমে খবর  পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে উক্ত লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি ময়না তদন্তের জন্য লাশ নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করে। 

এ ব্যাপারে লাশ উদ্ধারকারি কর্মকর্তা এসআই মো. তজিমুল ইসলাম জানিয়েছে, অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারের ঘটনায় বন্দর থানায় অপ মৃত্যু মামলা রুজু করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সংশ্লিষ্ট মর্গে প্রেরণ করা হয়েছে। 
 

সম্পর্কিত বিষয়: