নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় হেরোইনসহ মাইচ্ছা মহসিন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৫, ৩০ মার্চ ২০২৪

ফতুল্লায় হেরোইনসহ মাইচ্ছা মহসিন গ্রেপ্তার

ফতুল্লা মডেল থানার শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী ও একাধিক মাদকসহ সোহাগ হত্যা মামলার আসামী মহসিন ওরফে মাইচ্ছা মহসিন (৩৩) কে হেরোইনসহ গ্রেপ্তার করেছে কাউন্টার টেরিজম নারায়নগঞ্জ জেলা শাখা।

শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতের নিকট থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে। গ্রেপ্তারকৃত মহসিন ফতুল্লা মডেল থানার দাপা ব্যাংক কলোনী এলাকার মুসা বেপারীর পুত্র।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে  কাউন্টার টেরিজম নারায়নগঞ্জ জেলা শাখার একটি দল শুক্রবার রাত ১১ টার দিকে ফতুল্লা থানার  মুক্তারপুর-মুন্সিগঞ্জ সড়কে পঞ্চবটীস্থ কস্তরি হোটেলের সামনের রাস্তা থেকে ১০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে। এ বিষয়ে কাউন্টার টেরিজম নারায়নগঞ্জ জেলা শাখা বাদী হয়ে মামলা দায়ের করেছে।

উল্লেখ্য যে, ২০২২ সালে মহসিন মাদক বিক্রির তিন লাখ টাকা ও ৫ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট নিয়ে মিরাজ নামের এক সহযোগি সহ ঢাকা জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গ্রেফতার হয়। এ ছাড়া তার বিরুদ্ধে সোর্স সোহাগ হত্যা সহ ঢাকা,ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। 

সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স পরিচয় বহন করে  অনেকটা নিবিঘ্নে  মাদক ব্যবসা করে আসছে। সর্বশেষ সে গ্রেফতার হয় সিদ্ধিরগঞ্জ থানার একটি মাদক মামলায়। জামিনে বেরিয়ে এসে রাসেল মোল্লা নামের এক যুবককে হত্যার উদ্দেশ্যে কোপায়। এ ঘটনায় ও মামলা হয়।