নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে কিশোর গ্যাং এর সন্ত্রাসী হামলায় মাদ্রাসা ছাত্র রাব্বি আহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ৩০ মার্চ ২০২৪

বন্দরে কিশোর গ্যাং এর সন্ত্রাসী হামলায় মাদ্রাসা ছাত্র রাব্বি আহত

বন্দরে কিশোর গ্যাং এর সন্ত্রাসী হামলায় রাব্বি হাসান (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র  মারাত্মকভাবে আহত হয়েছে। ওই সময় হামলাকারীরা আহতের কাছ থেকে গরু বিক্রি নগদ ৩০ হাজার ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসী আহতকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।  আহত রাব্বি হাসান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া এলাকার ছানোয়ার হোসেন মিয়ার ছেলে। সে বিশ্বনবী ( সাঃ) ইসলামিয়া আলিম মাদ্রাসার ৮ম শ্রেণী ছাত্র ।

এ ব্যাপারে আহতের পিতা ছানোয়ার হোসেন বাদী হয়ে শনিবার (৩০ মার্চ) দুপুরে হামলাকারি সোহাগসহ অজ্ঞাত নামা ১০/১২ জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এর আগে গত শুক্রবার (২৯ মার্চ) রাত ৮টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। জানা গেছে, অভিযোগের বাদী ছানোয়ার হোসেন একজন দিনমজুর। বেশ কিছু দিন পূর্বে দিনমজুর ছানোয়ার হোসেন তার পালিত একটি মহিষ কান্দীপাড়া এক লোকের কাছে ১ লাখ ৩০ হাজার টাকায় বিক্রি করে।

মহিষ ক্রেতা দিনমজুর ছানোয়ার হোসেনকে মহিষ বিক্রি বাবদ ওই সময় নগদ ১ লাখ টাকা প্রদান করে। এর ধারাবাহিকতায় গত শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় দিনমজুর ছানোয়ার হোসেন মহিষ বিক্রি  বাকি ৩০ হাজার টাকা আনার জন্য তার ছেলে রাব্বি হাসানকে পাঠায় কান্দিপাড়া এলাকায়। 

পরে মাদ্রাসা ছাত্র রাব্বি হাসান কান্দিপাড়া এলাকা থেকে পাওনা টাকা নিয়ে বাড়ি ফেরার পথে বরুন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে ওই সময় উৎপেতে থাকা কিশোর সন্ত্রাসী সোহাগসহ অজ্ঞাত নামা ১০/১২ জন বখাটে যুবক উল্লেখিত মাদ্রাসা ছাত্রকে হত্যার উদ্দেশ্য লোহার রড, এসএস পাইপ ও ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে গরু বিক্রির নগদ ৩০ হাজার টাকা ও ১ টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।