নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

অসহায় ও হতদরিদ্রদের মাঝে জেলা পরিষদের ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০২, ৮ এপ্রিল ২০২৪

অসহায় ও হতদরিদ্রদের মাঝে জেলা পরিষদের ঈদ সামগ্রী বিতরণ

আর মাত্র দুই দিন বাকি ধর্মাবান মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদ আনন্দ কে ভাগাভাগি করে নিতে নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সোমবার (৮এপ্রিল) বিকাল তিনটায় নারায়ণগঞ্জ সদর উপজেলার অডিটরিয়াম রুমে এই সামগ্রী বিতরণ করা হয় । 

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, পবিত্র এই রমজান মাসে আপনারা কষ্ট করে বসে আছেন সামান্য এই ঈদ উপহারের জন্য আজকে যে ঈদ উপহার দেওয়া হচ্ছে এটি আপনারা কেউ দান হিসেবে নিবেন না এটা আপনাদের জিনিস আপনাদের হাতে আমরা তুলে দিচ্ছি।

আপনারা কেউ নিরাশ হবেন না মহান রাব্বুল আলামিনের কাছে আপনারা নামাজে বেশি বেশি দোয়া করবেন এবং তার কাছে চাইবেন তিনি আপনাদের রিজিকের ব্যবস্থা করে দিবেন একমাত্র রিজিক দাতা।

আপনাদের সকলের কাছে আমি দোয়া চাই এই ঈদ সামগ্রী  দিচ্ছি বলে দোয়া চাচ্ছি না আমি একজন মুসলমান হিসাবে আপনাদের কাছে অনুরোধ করে দোয়া চাচ্ছি আপনারা সবাই নামাজের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনাদের স্বপ্নের মানুষ উন্নয়নের রূপকার নারায়ণগঞ্জ চার আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জন্য আমার জন্য চন্দনদার জন্য আপনারা দোয়া করবেন যাতে আমরা ভালো থাকি এবং সবসময় আপনাদের পাশে থাকতে পারি। আমি দোয়া করি আপনারা সকলে ভাল থাকেন সুস্থ থাকেন। 

এ সময় নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল,  নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,ফতুল্লা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফাইজুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু সহ অন্যান্যরা।