নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

স্বর্ণপদক প্রাপ্ত প্রয়াত চেয়ারম্যান নওশেদ আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়া 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪৩, ৭ নভেম্বর ২০২২

স্বর্ণপদক প্রাপ্ত প্রয়াত চেয়ারম্যান নওশেদ আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়া 

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের সফল রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত প্রয়াত চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয় অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার  (৬ নভেম্বর ) গোগনগর সৈয়দপুর বাদ জোহর প্রয়াত সফল  চেয়ারম্যান এর নিজ বাসভবনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রয়াত চেয়ারম্যান নওশেদ আলীর পরিবারের আয়োজনে দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়। 

 

এসময় উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের বর্তামান চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী সহ বর্তমান মেম্বার ও সাবেক মেম্বারসহ উপস্থিত ছিলেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সাংবাদীক ও স্থানীয় গণ্যমান্য  ব্যাক্তিরা নওশেদ আলীর রুহের মাগফেরাত কামনা করেন এবং তারা বলেন তার মত সৎ নিষ্ঠাবান চেয়ারম্যান খুব কমই পাওয়া যেত। তিনি ভাব নেওয়ার চেয়ারম্যান ছিলেন না।স্বচ্ছলতা সাথে গোগনগর ইউনিয়নকে পরিচালনা করেছেন। 

 

বর্তমান চেয়ারম্যান ফজর আলী ও প্রয়াত চেয়ারম্যান এর বড় ছেলে কাশেম আলী জানান, নওশেদ আলী সাহেব আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়য় অসংখ্য মানুষ অংশগ্রহণ করেছে তার ভালোবাসার প্রতিফল। তিনি নিতান্তই ভালো সফল চেয়ারম্যান ছিলেন।

 

চেয়ারম্যান থাকা অবস্থায়তার সহকর্মীদেরকে তার পরিবারে অংশ মনে করতেন। এবং গোগনগর ইউনিয়নবাসীর সব সময় দুঃখকষ্টের পাশে থেকেছেন। এবং তার সাধ্যমতো অসহায় মানুষের পাশে সাহায্যেরর হাত বাড়িয়েছেন।

 

গোগনগরের উন্নয়নের ছোয়া লেগেছে তার হাত ধরে এবং সে উন্নয়নের তদারকি করতেন তিনি নিজেই। তাই সাধারণ মানুষের এতো জনপ্রিয় চেয়ারম্যান হয়েছেন। সকলের কাছে প্রয়াত চেয়ারম্যান নওশেদ আলী সাহেবের রুহের আত্মার শান্তি কামনা করছি।