নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

এমপি শামীম ওসমান মানেই উন্নয়ন : আসাদুজ্জামান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১১, ২৯ ডিসেম্বর ২০২২

এমপি শামীম ওসমান মানেই উন্নয়ন : আসাদুজ্জামান

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান বলেছেন, এমপি শামীম ওসমান মানেই উন্নয়ন। তিনি ফতুল্লার সকল ইউনিয়নের সড়ক ও ড্রেন নির্মাণ ও সংস্কার করছেন মানুষের দোয়ায় ভাসছেন। 


বাকি কয়েকটি কাজ রয়েছে সেগুলো দ্রুত বাস্তবায়নের কাজ চলছে। এমপি শামীম ওসমানের জন্য এই এনায়েতনগরবাসী মন খুলে দোয়া করেন। আগামীতেও এমপি হিসেবে শামীম ওসমানে আমরা চাই। 


ডিজিটাল বাংলাদেশের কনর্ধার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ শুরু করেছে। ইতিমধ্যে পদ্মা সেতু পর এবার মেট্রোরেল চালু করে স্মার্ট বাংলাদেশের দিক একধাপ এগিয়ে গেলো। 


ফতুল্লার এনায়েতনগর এলাকাগুলো এখন উন্নয়নের চারিদিক উন্নয়ন ছুয়ে পড়েছে। এমপি শামীম ওসমান দুই চোখের উন্নয়নের আমরা এগিয়ে যাচ্ছি, আগামীতেও যাবো।

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা ১২ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের পাচঁটি সড়ক ও ড্রেনেজ কাজ উদ্বোধনীতে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন। সড়ক ও ড্রেনেজ কাজের খরচ প্রায় ২ কোটি টাকা।


এনায়েতনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার বাতেন তালুকদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড মেম্বার সালাউদ্দিন, মহিলা মেম্বার মনোয়ারা বেগম, মহিলা মেম্বার সখিনা বেগম, নারায়ণগঞ্জ সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী রমজান হোসেন, ওয়াকিং এসিট্যান্ট নুরুজ্জামান বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী তোফাজ্জল হোসেন তাপু, হাবিব হাসান তালুকদার, বিপ্লব, আনিস তালুকদার, সাইদুল, হাবু, জামান গাজী ও রিপন তালুকদার প্রমুখ।