নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার বিরুদ্ধে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে : এম.এ রশীদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩০, ২৯ মে ২০২২

শেখ হাসিনার বিরুদ্ধে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে : এম.এ রশীদ

বন্দরে ডিজিটাল বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারা দেশেব্যাপী উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ মে) বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী ঈদগাহ মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ বলেন, এদেশে গনতন্ত্রের অধিকার আদায়ের জন্য আওয়ামীলীগ অনেক কিছু করেছে। 


এরশাদ ও খালেদা জিয়ার কাছ থেকে গনতন্ত্র উদ্ধারের জন্য আওয়ামীলীগের নেতাকর্মীসহ সাধারন জনগন অনেক কষ্ট করেছে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে চেয়েছিল। আমরা তার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করছি। 


কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সমাজ সেবক হাজী আহাম্মেদ তুষার মাঈনউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় এম.এ রশীদ আরো বলেন, আওয়ামীলীগ সরকারে ৎ দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আরো উন্নয়ন হবে। 


বিএনপিসহ একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে উন্নয়নে বাধাগ্রস্থ্য করার চেষ্টা চালাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। আগেও হয়েছিল আমরা প্রতিহত করেছি। ভবিষত্যেও সকল ষড়যন্ত্র প্রতিহত করবো। 


বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান। আলোচনা সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাহাদাত হোসেন,বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, স্থানীয আওয়ামীলীগ নেতা পিয়ার হোসেন, হাজী নাসির হোসেন হাজী কবির হোসেন, হাজী শাহ জাহান ভ’ইয়া প্রমুখ। উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় ওই সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মাঈনউদ্দিন আহাম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শ্রী ভোলা নাথ দাস,বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরফি, বন্দর উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল হাই, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কাজী আনিছ, উপজেলা আওয়ামীলীগের সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল আউয়াল রবি, উপজেলা আওয়ামীলীগের সদস্য নাজমুল হক শাহীন,  বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোক্তার উদ্দিন মুক্তু, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল প্রমুখ।