নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ঈদ পূণর্মিলনী 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩৬, ২৬ জুলাই ২০২২

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ঈদ পূণর্মিলনী 

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ জুলাই) মুহাম্মাদ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও মুহাম্মাদ মাকসুদুল হাসান এর সঞ্চালনায় এ ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইউসুফ আহমাদ মানসুর। 


প্রধান অতিথি ইউসুফ আহমাদ মানসুর তার বক্তব্যে বলেন, প্রথমেই সকলকে আমার পক্ষ থেকে  ঈদ পরবর্তী শুভেচ্ছা রইল। ঈদের আনন্দ উপভোগ করে আবারও সাংগঠনিক কাজে একত্রিত হয়েছি এটা একটি বড় পাওয়া। ইসলাম, দেশ, মানবতার জন্য আমরা অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করেছি,করছি এবং ভবিষ্যতেও করে যাবো ইনশাআল্লাহ। তাই আমাদের সবসময় হিম্মত ও খুলুছিয়াতকে বাড়াতে হবে। এবং ইসলাম, দেশ, মানবতার জন্য আজীবন কাজ করে যেতে হবে।


সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান বলেন আমরা আজকে সবাই আনন্দিত। ঈদ পরবর্তী সকলেই একত্রিত হতে পেরে। কুরবানির ঈদ থেকে আমাদের কে শিক্ষা গ্রহণ করতে হবে কিভাবে আল্লাহর জন্য ত্যাগ- কুরবানির দৃষ্টান্ত রাখতে হয়। 


এতে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ শফিকুল ইসলাম শাহীন, সাংগঠনিক বিভাগ এর উপ সম্পাদক এম. শফিকুল ইসলাম, কেন্দ্রীয় শুরা সদস্য সাব্বির আহমেদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সদস্য সচিব মুহাম্মাদ জাহাঙ্গীর কবির। 


আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি আনোয়ার হোসাইন সহ জেলা দায়িত্বশীলবৃন্দ।