নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৮ মে ২০২৪

গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য নেতাকর্মীরা তাজা রক্ত দিতে প্রস্তুত: রাজিব

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০৮, ২৫ সেপ্টেম্বর ২০২২

গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য নেতাকর্মীরা তাজা রক্ত দিতে প্রস্তুত: রাজিব

নারায়ণগঞ্জ জেলা বিএনপির অন্যতম সদস্য মাশুকুল ইসলাম রাজীব আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে ইঙ্গিত করে বলেছেন, মিড নাইট সরকারের প্রধানমন্ত্রী উনি কিছুদিন আগে লন্ডনে ওনার নেতাকর্মীদের বলেছেন কেন তারেক রহমানের বিরুদ্ধে কোন কিছু বলেনা। এই কথাটি তিনি হতাশা থেকে বলেছেন। 


তারেক রহমানের সম্পর্কে একটি কথা বলার মতন তার নেতাকর্মীদের সেই সাহস নাই। আগামীতে সাধারণ মানুষকে তো তার পাশে পাবেন না। এমনকি ওনার ডাকে আওয়ামী লীগ, পুলিশ লীগ, প্রশাসন লীগ, সন্ত্রাসী লীগ কেউ আর আসবেনা। আজকের জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা বুঝে গেছে কিভাবে নিজের শরীরে তাজা রক্ত ঢেলে দিতে হয়। 


হাজার হাজার নেতা-কর্মীরা আজ গুলির মাঝেও বুক পেতে থাকে। আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি ভোলার নুরে আলম এবং আব্দুর রহিম, নারায়ণগঞ্জ শাওন ও মুন্সীগঞ্জের শাওনকে। তারা আমাদেরকে শিখিয়ে দিয়ে গেছে আন্দোলন কিভাবে করতে হয়। তার ধারাবাহিকতায় জাতীয়তাবাদী দলের হাজার হাজার নেতাকর্মীরা দেশের গণতন্ত্রকে প্রতিষ্ঠা করার জন্য নিজের বুকের তাজা রক্ত বিলিয়ে দিতে প্রস্তুত রয়েছে।  


শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।


নারায়ণগঞ্জের যুবদল নেতা শাওন প্রধান হত্যা, মুন্সীগঞ্জ ও ভোলা পুলিশের গুলিতে নেতাকর্মীদের হত্যা ও আহত করা এবং জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সব দ্রব্যের মূল্যবৃদ্ধির ও লোডশেডিংয়ের  প্রতিবাদে  নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


এসময় তিনি আরও বলেন, যারা গণজাগরণের কথা বলেছেন তাদের উদ্দেশ্য করে বলতে চাই। গণজারণের একমাত্র উৎস হলো আমাদের নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক আমাদের নেতা জনাব তারেক রহমান। 


উনি যাদের দিকে তাকাবেন সেখানেই গণজোয়ার। ব্যক্তি বিশেষে একদিনে কেউ গণজোয়ার বাংলাদেশের সৃষ্টিকর করতে পারেনি আর পারবেও না। আগামীনে আগামী দিনে বিএনপি নেতা কর্মীর ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটাবে ইনশাল্লাহ।


নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী আহমেদ, বিশেষ অতিথি বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, কেন্দ্রীয় তাঁতী দলের সদস্য সচিব মজিবুর রহমান।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, মাশুকুল ইসলাম রাজিব, নজরুল ইসলাম টিটু, ইউসুফ আলী ভূঁইয়া, জুয়েল আহমেদ, মোশাররফ হোসেন, রুহুল আমিন শিকদার, বাছির উদ্দিন বাচ্চু, আশরাফুল হক রিপন, গোলজার হোসেন, রিয়াজুল ইসলাম রিয়াজ, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম,সাধারণ সম্পাদক মাহবুব রহমার, সিনিয়র যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া প্রমুখ।