নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

যুবদল নেতা শাহেদ- রিয়াদ কারাগারে, সদর থানা যুবদলের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:২২, ১৩ জানুয়ারি ২০২৩

যুবদল নেতা শাহেদ- রিয়াদ কারাগারে, সদর থানা যুবদলের নিন্দা

নারায়ণগঞ্জ সদর মডেল থানার নাশকতার মামলায় মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ ও নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের আহ্বায়ক পদপ্রত্যাশী মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তি দাবি করেছে নারায়ণগঞ্জ থানা যুবদল।


এক বিবৃতিতে নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা সাইফুল ইসলাম আপন গ্রেপ্তার যুবদল নেতা শাহেদ আহমেদ ও রাফি উদ্দিন রিয়াদের নিঃশর্তর মুক্তি দাবি জানি বলেন, বর্তমান সরকার একের পর এক মিথ্যা মামলা দিয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আন্দোলন থেকে দমানোর চেষ্টা করছে।

 

কিন্তু আমি বলতে চাই  মামলা হামলা দিয়ে যুবদলের নেতা কর্মীদেরকে রাজপথ থেকে দমানো যাবে না। এই অবৈধ সরকারের সকল মামলা হামলা জবাব রাজপথে দিবে যুবদল নেতাকর্মীরা। অবিলম্বে যুবদল নেতা শাহেদ আহমেদ ও রাফি উদ্দিন রিয়াদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

এছাড়াও নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা মানিক বেপারী, রেজাউল করিম রেজা, আরিফুল ইসলাম নয়ন, ওয়াসিম আকরাম হৃদয়ও যুবদল নেতা শাহেদ আহমেদ ও রাফি উদ্দিন রিয়াদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সদর মডেল থানার নাশরতার পৃথক পৃথক দুই মামলায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ ও মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদসহ ৫ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ( ১২ জনুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ জগলুল হোসেনের আদালতে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন শেষ হওয়ায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ১৪জনের জামিন আবেদন মঞ্জুর করেন এবং বাকী ৫জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


 

সম্পর্কিত বিষয়: