নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

কারাবন্দি যুবদলনেতা শাহেদ-রিয়াদ-আরমানের পরিবারের পাশে যুবদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:০৮, ১৮ জানুয়ারি ২০২৩

কারাবন্দি যুবদলনেতা শাহেদ-রিয়াদ-আরমানের পরিবারের পাশে যুবদল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্নার নির্দেশনা মোতাবেক নারায়ণগঞ্জের কারাবন্দি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ এবং মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ ও আরমান হোসেনের বাসায় গিয়ে তাদের পরিবারের খোঁজখবর নিয়েছেন কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতৃবৃন্দ।


মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলকে সাথে নিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ এবং মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ ও আরমান হোসেনসহ কারাবন্দি নেতাকর্মীদের বাসায় গিয়ে তাদের পরিবারের খোঁজখবর নেন এবং তাদের সাথে কথাবার্তা বলেন ইসহাক সরকার।


এসময়ে ইসহাক সরকার বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান এবং সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না আমাকে পাঠিয়েছে নারায়ণগঞ্জের কারাবন্দি যুবদলসহ প্রত্যেকটি নেতাকর্মীদের পরিবারের খোঁজখবর নিতে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সকল কারাবন্দি নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন।

 

সুতরাং আপনারা কেউ ভেঙে পড়বেন না। বিএনপির রাজনীতি করতে গিয়ে তারা আজ মিথ্যা মামলায় কারাবন্দি। ইনশাল্লাহ তারা সকলেই এই জালিম সরকারের কারাগার থেকে মুক্তি পাবে । যেকোনো প্রয়োজনে যুবদল আপনাদের পাশে আছে বলে পরিবারের সদস্যদের আশ্বাস দেন তিনি।


এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সহ- সম্পাদক মো. শহিদুল্লাহ, যুবদল নেতা  ফয়েজ উল্লাহ সজলসহ থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা।


প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সদর মডেল থানার নাশরতার পৃথক পৃথক দুই মামলায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ ও মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদসহ ৫ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।


বৃহস্পতিবার (১২ জনুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ জগলুল হোসেনের আদালতে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন শেষ হওয়ায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ১৪জনের জামিন আবেদন মঞ্জুর করেন এবং বাকী ৫জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


এছাড়াও গত বছরের ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশের আগে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় গ্রেপ্তার হয় মহানগর যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন।
 

সম্পর্কিত বিষয়: